1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

দশমিনায় এমপি’র সাথে আইনজীবীদের মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
দশমিনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ও শিক্ষানবিশদের সাথে মতবিনিময় করেছেন স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি।

মো.বেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ও শিক্ষানবিশদের সাথে মতবিনিময় করেছেন স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি। রবিবার বেলা ১১টায় আইনজীবী সমিতি মিলনায়তনে সমিতির সভাপতি এ্যাডঃ সিকদার গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাডঃ মনির হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আশিকুর রহমান, উপজেলা প্রোকৌশলী,মো.মকবুল হোসেন, উপজেলা আওয়ালীগীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ইকবাল মাহামুদ লিটন, এ্যাডঃ খোরর্শেদ আলম, এ্যাড.ইকবাল হোসেন।

সভায় আইনজীবীরা তাদের বক্তব্যে বলেন, আমরা দীর্ঘদিন যাবৎ জড়াজীর্ন ভবনে বিচারিক কার্যক্রম পরিচালনা করে আসছি যা বিপদজনক । আমাদের এখানে দেওয়ানী আদালত হলে ভালো হয় পটুখায়াখালী গিয়ে দেওয়ানী মোকদ্দমা পরিচালোনা করতে অনেক ভোগান্তির স্বীকার হতে হয় তেমনি অর্থনৈতিক ক্ষতি সাধিত হয়। বক্তারা আরো বলেন,বর্শার সময় হাটুপর্যন্ত পানি হয়,সৃস্টি হয় জ্বলাব্ধতার আদালতের এজলাশে যেতে হয় জ্বলাবদ্ধতা পেরিয়ে।

সংসদ সদস্য আইনজীবীদের কথা শুনে আদালতের জরাজীর্ণ ভবন পরিদর্শন করেন বলেন, আদালত ভবনের বিষয়ে সংকট থেকে নিরসনের জন্য সংশ্লিষ্ট দপ্তরে তিনি আলাপ করবেন বলে আস্বস্ত করেন। দশমিনা আইনজীবী সমিতির অবকাঠামো নির্মাণকাজের জন্য ২লক্ষ টাকা এবং জ্বালাবদ্ধতা নিরসনের জন্য মাঠ ভারাট করে দিবেন শিগ্রই। তিনি আরো বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার তাই এ উন্নয়ন থেমে থাকার নয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ