1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় করোনা রোগীর সংঙ্খা বৃদ্ধি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: দিন যত যাচ্ছে দশমিনায় করোনা রোগীর সংঙ্খা ততো বৃদ্ধি পাচ্ছে। আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই হয়েছে করোনা পজেটিভ। উপজেলায় চলতি লগডাউনে কঠোর ভূমিকায় রয়েছে প্রশাসন।

স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংঙ্খ্যানবিদ মো. ফারুক আলম জানান, উপজেলায় এ পর্যন্ত মোট ১৭৬ জন করোনা পজেটিভ হয়েছে। গতকাল ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই করোনা পজেটিভ। এদের সবাইকে হোম করেন্টাইনে রাখা হয়েছে এবং তিন জন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘উপজেলায় করোনা রোগীর সংঙ্খা প্রতিদিনই বারছে। আমরা তাদের চিকিৎসা ও বিভিন্ন নির্দেশনা দেই, যাতে তাদের মনবল না ভাঙ্গে। এছাড়াও হসপিটালে রোগীদের জন্য পর্যাপ্ত বেডের ব্যাবস্থা করা হয়েছে।

অফিসার্স ইনচার্জ (ওসি) মো. জসীম বলেন, ‘সরকারের নির্দেশনা মোতাবেগ আমরা কঠোর ভাবে লগডাউন কর্যকর করছি । উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল কাইয়ুম বলেন, কারন ছাড়া বাহিরে নামা এবং দোকান খোলা হলে তাদেরকে মোবাইল কোর্টের আওতায় আনা হচ্ছে। আমরা সরকারের এ নির্দেশনা কঠোর ভাবে বাস্ততবায়নে পদক্ষেপ নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ