1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ৩১ জুলাই ২০২১, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় অবৈধ বালু উত্তোলন করায় জরিমানা ও দন্ড দশমিনায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার স্বজনদের দবি স্বামী মেরে লাশ ঝুলিয়ে রেখেছে কুষ্টিয়া দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতে ২৪ হাজার টাকা জরিমানা আদায় দৌলতপুরে পদ্মা নদীতে নিখোঁজের ৬ ঘন্টা পর দুই কলেজ ছাত্রের লাশ উদ্ধার কুষ্টিয়া দৌলতপুরে ভাতিজার হাসুয়ার আঘাতে চাচা খুন পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ। কালের বিবর্তনে কর্মব্যস্ত কুমার পাড়া এখন শুনসান, নীরবতা কুষ্টিয়া দৌলতপুরে ৭টি সেচ পাম্প চুরি করোনায় মৃতদের কাজে নিয়জিত ৭৬ জনকে প্রধানমন্ত্রীর প্রণোদনা দিলেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ডা. অর্ণা জামানের উদ্যোগে জয়ের জন্মবার্ষিকী পালিত

দশমিনায় করোনা রোগীর সংঙ্খা বৃদ্ধি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুলাই, ২০২১

মোঃ বেল্লাল হোসেন, দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: দিন যত যাচ্ছে দশমিনায় করোনা রোগীর সংঙ্খা ততো বৃদ্ধি পাচ্ছে। আজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই হয়েছে করোনা পজেটিভ। উপজেলায় চলতি লগডাউনে কঠোর ভূমিকায় রয়েছে প্রশাসন।

স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংঙ্খ্যানবিদ মো. ফারুক আলম জানান, উপজেলায় এ পর্যন্ত মোট ১৭৬ জন করোনা পজেটিভ হয়েছে। গতকাল ২৯ জনের নমুনা পরিক্ষায় ১৪ জনই করোনা পজেটিভ। এদের সবাইকে হোম করেন্টাইনে রাখা হয়েছে এবং তিন জন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘উপজেলায় করোনা রোগীর সংঙ্খা প্রতিদিনই বারছে। আমরা তাদের চিকিৎসা ও বিভিন্ন নির্দেশনা দেই, যাতে তাদের মনবল না ভাঙ্গে। এছাড়াও হসপিটালে রোগীদের জন্য পর্যাপ্ত বেডের ব্যাবস্থা করা হয়েছে।

অফিসার্স ইনচার্জ (ওসি) মো. জসীম বলেন, ‘সরকারের নির্দেশনা মোতাবেগ আমরা কঠোর ভাবে লগডাউন কর্যকর করছি । উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবদুল কাইয়ুম বলেন, কারন ছাড়া বাহিরে নামা এবং দোকান খোলা হলে তাদেরকে মোবাইল কোর্টের আওতায় আনা হচ্ছে। আমরা সরকারের এ নির্দেশনা কঠোর ভাবে বাস্ততবায়নে পদক্ষেপ নিচ্ছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ