1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

 

মোঃবেল্লাল হোসেনদশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদ-উল- আযহা উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

৫ জুলাই মঙ্গলবার বিকেল ৪ টায় উপজেলা কনফারেন্স হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মো. মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে এ সভার আয়োজন করা হয়।

এ সময় উপস্হিত ছিলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি, উজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো জাফর আহমেদ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মেহেদী হাসান, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান, পরিকল্পনা কর্মকর্তা মোঃশরিফুল ইসলাম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেন, দয়মিনা মডেল সরকারি মসজিদের পেশ ইমাম মওলালানা রেজাউল করিম,সহ বিভিন্ন মসজিদের ইমাম ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্ত গন।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি )মো. মেহেদী হাসান সভায় অবহিত করেন , পবিত্র ঈদ-উল- আযহা কে সমনে রেখে দশমিনা থানা পুলিশ শতর্ক অবস্থানে আছে। উপজেলা বিভিন্ন পশুর হাট মনিটরিং করছে। আইনশৃংখলা ভিগ্ন হবার কোন সম্ভবনা নাই। পশু ক্রয়- বিক্রয়ে টাকা লেনদেনে কোন প্রকার জাল টাকার প্রভাব না পরে তার জন্য বিশেষ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

প্রানী সম্পদ কর্মকর্তা বলেন, আগের বছরের তুলনায় দশমিনায় এ বছর পশু খামারির সংখ্যা অনেক বেশি তাই পশুর হাটবাজারে পশুর সংখ্যা অনেক বেশি। উপজলা প্রানী সম্পদ অফিস থেকে একটি বিশেষ টিম প্রত্যেকটি পশুর হাট বাজারে ক্যাম্প বসিয়ে পরিস্কার পরিছন্নতা ও পশুর স্বস্থ্য পরীক্ষানীরীক্ষা করা হচ্ছে।

উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা সমাপনী বক্তব্যে বলেন, পরিত্র ঈদ- উল – আযহা উপলক্ষে আইনশ্ঙ্খলা সহ বিভিন্ন বিষয় বিশদ আলোচনা করা হয়। এবং তিনি বলেন পবিত্র ঈদ-উল- আজাহা উপলক্ষে ঢাকা সহ বিভিন্ন এলাকা থেকে আসা লোক গুলো যাহাতে কোন প্রকার দূর্ভোগে না পরে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বিশেষ নজর দেয়া এবং পশুর হাট বাজারে দলা চক্র ও জাল টাকার কোন প্রকার প্রভাব বিস্তার করতে না পারে সে বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য কঠোর হাবার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ