1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৫১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব মাষ্টারের মোটরসাইকেল শোভাযাত্রা ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাব এর কমিটি ঘোষণা বিজয়া দশমীকে ঘিরে নানা আয়োজন ভাগাভাগী করতে দুই বাংলার মানুষের উৎসব কুমিল্লায় সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করেছে জামায়াত-বিএনপি: রকি কুমার ঘোষ দৌলতপুরে দুটি রাস্তার কাজ উদ্বোধন করলেন এমপি বাদশাহ্ দৌলতপুরে ক্যান্সার-কিডনি রোগীদের মাঝে চেক বিতরণ করেন, এমপি বাদশাহ্ দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন ঝিকরগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত দুর্দিনে আফাজ উদ্দিন আহমেদ সব সময় পাশে দাঁড়িয়েছেন: মাহবুব উল আলম হানিফ

দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

দশমিনায় বিএনপি পুলিশ সংঘর্ষে আহত ৬ সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার।


দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় ভাষা শহীদ বেদীতে ফুল দিতে গিয়ে বিএনপি’র দলীয় শ্লোগানে পুলিশের বাঁধা এবং বাকবিতন্ডাকে কেন্দ্র করে সংঘর্ষে সাবেক ভাইস চেয়ারম্যানসহ ২ বিএনপি নেতা ও ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। থানা পুলিশের দাবি, রাত দেড়টায় নাশকতার চেষ্টাকালে ককটেলসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে সাবেক ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান বাদলকে।

স্থানীয় বিভিন্ন সূত্রে জানা যায়, প্রতি বছরের ন্যায় দশমিনা উপজেলা বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দলীয় শ্লোগান দিয়ে ভাষা শহীদ বেদীতে ফুল দিতে শনিবার দিবাগত রাত পৌনে ১২টায় দশমিনা মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে প্রবেশ করে । শহীদ মিনার কাছাকাছি পৌঁছলে থানা পুলিশ দলীয় শ্লোগান দিতে নিষেধ করেন এ সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন।

উত্তেজিত পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে পুলিশ লাঠিচার্জ করে ও বিএনপির নেতাকর্মীরা দৌড়ে মাঠ থেকে বেড়িয়ে যায়। উপজেলা বিএনপি’র সভাপতি আলীম তালুকদার জানান, পুলিশী লাঠিপেটায় উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ফখরুজ্জামান বাদল এবং সিকদার এজাজুরুল ইসলাম এজাজ আহত হয়েছেন।

আহত বিএনপি নেতা বাদল ও এজাজকে রাত সোয়া ১২ টায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দলীয় নেতাকর্মীরা। ভর্তির ১০ মিনিট পরে দু’নেতাই বাসার উদ্দেশে হাসপাতাল ত্যাগ করেন । থানা সূত্রে জানায়, শহীদ মিনারে ফুল না দিয়ে মাঠ ছাড়া বিএনপি’র নেতাকর্মীরা রাত দেড়টায় উপজেলার নলখোলা বন্দরে চেয়ারম্যান ট্রাভেলস’র সামনে নাশকতার চেষ্টা চালিয়েছে। এ সময় একটি ককটেল বিষ্ফোরণ ঘটালে পুলিশ ধাওয়া করে বিএনপি নেতা ফখরুজ্জামান বাদলকে হাতেনাতে আটক করেছে।

বাদলের সাথে দু’টি ও রাস্তায় পরিত্যাক্ত ১টি তাজা ককটেল উদ্ধার করে পুলিশ। ককটেল বিষ্ফোরণ ও বিএনপি নেতাকর্মীদের আঘাতে এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছে গ্রেফতার বিএনপি নেতার স্বজনদের দাবি, ফখরুজ্জামান বাদলের বাবা আব্দুস ছালেক মহল্লাদার রাজধানীর বসুন্ধরা এলাকায় এ্যাপোলো হাসপাতালে নিবিড় পরিচর্যা ইউনিটে চিকিৎসারত ও বিএনপি নেতা বাদলও অসুস্থ হওয়ায় আইনশৃংখলা বাহিনীর কাছে চিকিৎসা সেবা নিশ্চিত করার দাবি করেন।

থানার ওসি মোঃ জসীম বলেন, ফুল দিতে না পারার কষ্টে নাশকতার চেষ্টা চালায় বিএনপি’র নেতাকর্মীরা। রাত দেড়টায় নাশকতা সৃষ্টির জন্য একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ফখরুজ্জামান বাদলকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে বাকীদের খুঁজে বের করা হবে। ইতিমধ্যে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ