1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ১৩ জুন ২০২১, ০১:৩২ অপরাহ্ন
শিরোনাম:
বাঁশখালী থানায় বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক দুই রাজশাহীতে একদিনে করোনায় আরও ১৫ জনের মৃত্যুঃ বিকাল থেকে লকডাউন শুরু রাজশাহীতে পুলিশি হয়রানির শিকার দুই শিক্ষা প্রকোশলী নাগরপুরে শিল্প মিটার চুরির হিড়িক, মোবাইল নম্বর দিয়ে টাকা দাবি চোরদের নাটোর বড়াইগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যার আসামি গ্রেফতার রাজশাহীতে ভূমি অধিগ্রহনের চেক হস্তান্তর ও ভূমি সেবা সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় কাঠালের বাম্পার ফলন, দেশের প্রথম ফাইলেরিয়া হাসপাতাল নতুন উদ্যোমে চালু করতে নতুন কমিটি গঠন দশমিনায় আর্থিক সহায়তার ও ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন সাংবাদিকদের পেশাগত স্বার্থ রক্ষার লক্ষ্যে ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ গঠিত

দশমিনায় বিদ্রোহী প্রার্থীদের মনোনায় প্রত্যহারের নির্দেশ দেন, স্থানীয় সংসদ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
পটুয়াখালী দশমিনা উপজেলার স্থানীয় সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি।

দশমিনায় বিদ্রোহী প্রার্থীদের মনোনায় প্রত্যহারের নির্দেশ দেন, স্থানীয় সংসদ সদস্য


মোঃ বেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী): বাংলাদেশ নির্বাচন কমিশন কতৃক মনোনায়ন প্রত্যহারের শেষ তারিখ ২৪মার্চ। পটুয়াখালী দশমিনা উপজেলায় আলীপুর, বাশঁবাড়ীয়া,বহরমপুর মোট ৩ টি ইউনিয়নে উপজেলা আ’লীগ তৃনমূল নেতাদের কাউন্সিলের মাধ্যমে গঠনতান্ত্র অনুযায়ি ৯জনের নাম জেলা আ’লীগের কার্যালয় প্রেরন করেন। জেলা আ’লীগ উক্ত নাম কেন্দ্রীয় আ’লীগ কার্যালয় প্রেরন করেন।

গত ১৩ মার্চ কেন্দ্রীয় আ’লীগ যাচাই, বাচাই করে বাশঁবাড়ীয়া ইউনিয়নে কাজী কালাম, বহরমপুর ইউনিয়নে আনোয়ার হোসেন মৃধা, আলিপুর ইউনিয়নে মিজানুর রহমানকে নৌকা প্রতিক দেন। গত ১৮ মার্চ মনোনায়ন জমা দেয়ার শেষ তারিখ কেন্দ্রীয় আ’লীগের সিদ্ধান্তকে না মেনে দশমিনা নির্বাচন কার্যালয়ে নৌকা প্রতিক প্রাপ্তিরা ছাড়া যাহারা নৌকা প্রতিক চেয়ে পায়নি তাহারা বিদ্রোহী প্রার্থী হিসাবে একাধিক প্রার্থী মনোনায়ন জমা প্রদান
করেন।

স্থানীয় সংসদ সদস্য ও নৌপরিবহন মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এস এম শাহজাদা এমপি ২৩ মার্চ ভিডিও বার্তার মাধ্যমে নির্দেশ প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রীর কার্য়ালয় থেকে দশমিনা ৩ টি ইউনিয়নে যাহারা যোগ্য কর্মীবান্ধব তাদের নৌকা প্রতিক দিয়েছেন। আপনারা নৌকা প্রতিক চেয়ে পাননি তাহারা অবশ্যই জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে আদর্শবান ও জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে বিশ্বাসি তাই আগমী কাল ২৪ মার্চ দুপুর ১২ঘটিকার মাধ্যে মনোনায়ন প্রত্যহার করবেন।

বাংলাদেশ আজ উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে আদিষ্ট তার অবদান নৌকা। বাংলাদেশের যাকিছু আর্জন তার সবটুকুই নৌকার। আপনারা বঙ্গবন্ধুকে ভালোবেসে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য কেউ আজ নেতা বা কর্মী। তাই এ আদর্শ থেকে পদচ্যুত না হয়ে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদেয় প্রার্থী নৌকা প্রতিককে বিজয় করার জন্য কাজ করেন।

নৌকার বিপক্ষে যে সকল আ’লীগ নেতা বা কর্মী মনোনায়ন জমা দিয়েছেন ২৪ তারিখ দুপুর ১২ ঘটিকার মধ্যে মনোনায়ন প্রত্যহার না করলে ২৪মার্চ থেকে চিরতরে নৌকা ও আ’লীগের সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করা হবে বলেন নিজ এফবিতে ভিডিও বার্তা প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ