1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

দশমিনায় বীর মুক্তিযোদ্ধা শেখ কামলের ৭৩ তম জন্মদিন অনুষ্ঠিত। 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি 
পটুয়াখালী দশমিনায় বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এর ৭৩ তম জন্মদিন পালন করা হয়েছে।
বীর মুক্তিযোদ্ধা ক্যাপটেন  শেখ কামালের ৭৩ তম জন্মদিন উদযাপন উপলক্ষে প্রশাসনের উদ্যোগে শুক্রবার   সকাল ৯ টায় বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক  অর্পন, আলোচনা সভা,  বাদ জুমা উপজেলার সকল মসজিদে দোয়া মিলাদ,  মুনাজাদ ও মন্দিরে বিশেষ প্রর্থনার আয়োজন করা হয়।
এ উপলক্ষে বিকেল ৪ টায় দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার  মধ্যকার প্রতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়  এবং বিজয়ীদের  মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আবদুল আজিজ।
আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সামছুরন্নাহার খান ডলি,  উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো জাফর আহমেদ,  উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডাঃমোস্তাফিজুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম, সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেরি সুলতানা বুলু, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,  বিভিন্ন৷ ক্রীড়া সংগঠনের নেতৃবৃৃন্দ, মুক্তিযোদ্ধা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষক-শিক্ষক, এনজিও প্রতিনিধি, উপজেলা আওয়ানীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,  স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদকর্মী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ