1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

দশমিনায় মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তীতে ছালাম ও অভিবাদন গ্রহন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১

মোঃবেল্লাল হোসেন দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী জমকালো আয়োজনে উদযাপন করা হয়। দিবসটি উপলক্ষে দশমিনা উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহন করেন।

সকাল ৭.৩০ মিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বিজয় র‌্যালী, কুরআান তেলোয়াত ও গীতা পাঠ, জাতীয় পতাকান উত্তোলন, বিজয়ের শান্তির পায়রা মুক্ত করন, কুচকাওয়াজ, ছালা ও অভিবাদন গ্রহন, ডিসপ্র প্রদর্শন, আলোচনা সভা, বীর মুক্তিযুদ্ধের সংবর্ধনার , বিকেল ৪ টায় ফুটবল খেলা এবং এক যোগে মাননীয় প্রধানমন্ত্রীর শপথ বাক্য পাঠ গ্রহন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আজিজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আবদুল কাইয়ূম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মেহেদী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকা, স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে কুচকাওয়াজ পরিচালনা করেন এস আই আবদুর রহিম।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ