1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় লগডাউন বাস্তবায়নে প্রশাসন ও থানা পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: মহামারি করোনা ভাইরাস কোভিড-১৯ মোকাবেলায় সরকার প্রদেয় লকডাউন ঘোষনা করায় দশমিনা উপজেলায় লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর অবস্থানে।বুধ ও বৃহস্পিতিবার সকাল ৬টা থেকে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল-আমিন ও ওসি দশমিনা থানা মোঃজসীম এর যৌথ অভিযানে ছিলো দোকান,শপিংমল, চায়ের দোকান বন্ধ।

লোক জন চলাচলে ছিলো জাবাবদিহিতা। কাঁচাবাজার ও মাছের বাজারে লোকজন থাকলেও ছিলো মাক্স ও সামাজিক দূরত্ব মেনে চলার মতো। দশমিনা সদর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাস্তার মোরে দশমিনা থানা পুলিশের ছিলো কঠোর অবস্থান চোখে পরার মতো। দশমিনা উপজেলা প্রশাসন গত মঙ্গবার মাইকিং করে সকলকে শতর্ক করে দেন এবং হাট বাজারে ঘুরে ঘুরে নির্দেশনা প্রদান করেন।

গুটি কয়েক লোক রাস্তায় বের হলেও তাদের মুখে মাক্স পরিহিত দেখাযায় কি কারনে রাস্তায় বের হয়েছে তার সঠিক কারন ব্যাখ্যা দিতে হয়েছে তাদের। উপজেলা নির্বাহী অফিসার বলেন, মাহেরমজানের পবিত্রতা ও মহামারি করোন ভাইরাস মোকাবেলায় সকলকে সরকার নির্দেশিত বিধিনিষেধ পান করার জন্য।

তিনি আরো বলেন, মহামারি করোনায় ভাইরাসের আক্রমনে দিন দিন মৃত্যুর হার বেড়েই চলেছে তাই লকডাউনে কোন শপিংমল,চায়ের দোকান খোলা রাখলে এবং বিশেষ কারন ছাড়া কোন লোক জন ও যানবাহন রাস্তায় বের হলে তাদের বিরুদ্বে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। ওসি দশমিনা থান মোঃজসীম বলেন, সরকার প্রদেয় মাহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউন বাস্তবায়নে দশমিনা থানা পুলিশ শতভাগ বাস্তবায়নে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ