1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

দশমিনায় শিক্ষার্থীদের হাতে নতুন বই

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

মোঃবেল্লাল হোসেন,দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় নতুন বছরের প্রথম দিনে ৩৫৯৯০ জন শিক্ষার্থীদের হাতে তুলেদেয়া হয় নতুন বই। সরেজমিনে দেখাযায় দশমিনা উপজেলায় সকাল১০টায় এ বই বিতরন করা হয়। সকাল থেকেই বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সামনে শিক্ষার্থী ও অভিবাবকদের ভির দেখা যায়।

সরকারি নিদর্শনা মোতাবেক মহামারি করোনা ভাইরাস মোকাবেলয় বই
উৎসব পালনে ছিলো নিষেধাজ্ঞা। ৭ম ও ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থীরা নতুন বই না পাওয়ায় ছিলো মনোকষ্ট। দশমিনা উপজেলায় শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন স্বাস্থ্য বিধি মনে শিক্ষার্থীদের হাতে তুলে দেন নতুন বই।

দশমিনা সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মেরি সুলতানা বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে এ বছর বই বিতরন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনান, এ বছর শুরুতে উপজেলায় এবতেদায়ি শাখায়-৪৩৪০, দাখিল শাখায়-৪২৯৬, মাধ্যমিক শাখায়-৮৩৫৬ জন শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে এ বই বিতরন করা হয়।

তিনি আরো বলেন ৬ষ্ঠ ও ৭ম শ্রেনীর বই ২/৩ দিনের মধ্যে চলে আসবে।উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আমিন জানান, এ বছর বই উৎসব ছিলো না তবে প্রত্যেকটি বিদ্যালয়ে চাহিদা অনুযায়ী বই বিতরন করা হয়েছে । উপজেলায় প্রাথমিকে ১৯হাজার শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়। এ বিষয়ে প্রধান শিক্ষকদের যথাযথ নির্দেশনা দেয়া আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ