1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় ৬জেলেকে ১ বছর করে কারাদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেঁতুলিয়া নদীতে অবৈধ মা ইলিশ শিকারের সময় ২১অক্টোবর দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারি,কোস্টগার্ড,উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযান পরিচালোনার সময় ৬জেলেকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানাজায়, দশমিনা তেঁতুলিয়া নদীতে অভিযান পরিচালোনা করার সময় ১.মোঃফারুখ গাজী(৩৫) পিতাঃমোঃ কাসেম গাজী ২.মোঃরাব্বি গাজী(২০)পিতাঃমালেক গাজী ৩.মোঃবাবুল গাজী (২৫) পিতাঃমালেক গাজী ৪.আরিফ আলম(২৫)পিতাঃতানজিদ ৫.শহিদ সিকদার(৫৫)পিতাঃহোসেন ৬.রিদয় আকন(২০) পিতাঃহাতেম আকন।

সর্বসাং-শৌলা। ইউনিয়ন-কালাইয়া। উপজেলা-বাউফল কে মা ইলিশ শিকারের সময় দশমিনা উপজেলা তেঁতুলিয়া নদী থেকে আটক করা হয়। দশমিনা নৌ পুলিশ ফারি ইনচার্জ মোঃআবু আব্দুল্লাহ জানান, অভিযান পরিচালোনার সময় তেঁতুলিয়া নদীতে অবৈধভাবে মা ইলিশ শিকারের সময় ৬জন জেলেকে আটক করি ও ৩টি ইঞ্জিন চালিত বোর্ড,৮টি মা ইলিশ এবং ১লক্ষ৫০হাজার মিটার জাল জব্দ করা হয়। ৮টি মা ইলিশ বাশঁবাড়ীয়া এতিম খানায় দেয়া হয় এবং জাল পুড়িয়ে ফেলা হয়। গ্রেফতার কৃতদের ভ্রাম্যমাণ আদলতে হাজির করা হলে বিচারক মোঃ আবদুল কাইয়ুম মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন১৯৫০ এর ৫ ধরা মোতাবেক প্রত্যেককে ১ বছর করে কারাদণ্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ