1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

দশমিনায় ৬জেলেকে ১ বছর করে কারাদণ্ড

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

মো.বেল্লাল হোসেন, দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালী দশমিনা উপজেলায় তেঁতুলিয়া নদীতে অবৈধ মা ইলিশ শিকারের সময় ২১অক্টোবর দশমিনা উপজেলা নৌ-পুলিশ ফারি,কোস্টগার্ড,উপজেলা মৎস্য অফিসের যৌথ অভিযান পরিচালোনার সময় ৬জেলেকে আটক করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানাজায়, দশমিনা তেঁতুলিয়া নদীতে অভিযান পরিচালোনা করার সময় ১.মোঃফারুখ গাজী(৩৫) পিতাঃমোঃ কাসেম গাজী ২.মোঃরাব্বি গাজী(২০)পিতাঃমালেক গাজী ৩.মোঃবাবুল গাজী (২৫) পিতাঃমালেক গাজী ৪.আরিফ আলম(২৫)পিতাঃতানজিদ ৫.শহিদ সিকদার(৫৫)পিতাঃহোসেন ৬.রিদয় আকন(২০) পিতাঃহাতেম আকন।

সর্বসাং-শৌলা। ইউনিয়ন-কালাইয়া। উপজেলা-বাউফল কে মা ইলিশ শিকারের সময় দশমিনা উপজেলা তেঁতুলিয়া নদী থেকে আটক করা হয়। দশমিনা নৌ পুলিশ ফারি ইনচার্জ মোঃআবু আব্দুল্লাহ জানান, অভিযান পরিচালোনার সময় তেঁতুলিয়া নদীতে অবৈধভাবে মা ইলিশ শিকারের সময় ৬জন জেলেকে আটক করি ও ৩টি ইঞ্জিন চালিত বোর্ড,৮টি মা ইলিশ এবং ১লক্ষ৫০হাজার মিটার জাল জব্দ করা হয়। ৮টি মা ইলিশ বাশঁবাড়ীয়া এতিম খানায় দেয়া হয় এবং জাল পুড়িয়ে ফেলা হয়। গ্রেফতার কৃতদের ভ্রাম্যমাণ আদলতে হাজির করা হলে বিচারক মোঃ আবদুল কাইয়ুম মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইন১৯৫০ এর ৫ ধরা মোতাবেক প্রত্যেককে ১ বছর করে কারাদণ্ড প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ