1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনা পটুয়াখালী পঞ্চাশোর্ধ্ব নারীকে ধর্ষনের অভিযোগে যুবক গ্রেফতা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ মে, ২০২১

পটুয়াখালী (পটুয়াখাখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় পঞ্চাশোর্ধ্ব এক নারীকে ধর্ষনের অভিযোগে সাইফুল ইসলাম (৪৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-০৮ এর সদস্যরা। গতকাল সন্ধ্যায় উপজেলার দক্ষিন রনগোপালদি এলাকার ¯øুইজ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল রাতে ওই নারী নিজে বাদী হয়ে সাইফুল ইসলামকে প্রধান আসামী করে দশমিনা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মোবাইলের লাইট জালিয়ে ওই নারী তাদের বাড়ির দক্ষিন পাশের বিলে গরুর বাছুর আনতে যায়। এসময় দক্ষিন রনগোপালদি এলাকার সাইফুল ওই নারীর শাড়ির আচল দিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষন করে। পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সাইফুল তাকে ফেলে পালিয়ে যায়। রাতেই পুরো ঘটনাটি তিনি পটুয়াখালী র‌্যাব-০৮ ক্যাম্পে অবহিত করেন।

পটুয়াখালী র‌্যাব-০৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম
জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাইফুলকে গ্রেফতার করা হয়েছে। রাতেই তাকে দশমিনা থানায় হস্তান্তর করা হয়েছে। ওসি দশমিনা থানা মোঃজসীম জানান, সাইফুলকে সকালে আদালতে প্রেরন করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ