1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতদিয়া মাছের ট্রাকে চাঁদাবাজির অভিযোগে ১৭ দালাল আটক - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম:

দৌলতদিয়া মাছের ট্রাকে চাঁদাবাজির অভিযোগে ১৭ দালাল আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

মোজাম্মেল হক. গোয়ালন্দ(রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ক্যানাল ঘাটে একটি মাছের ট্রাকে চাঁদাবাজির অভিযোগে এলাকার জনতারা আটক সাত জনকে পুলিশে দিয়েছে। পরে পুলিশ বুধবার সকালে ও মঙ্গলবার সারা রাত অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত অভিযোগে আরো ১০ জনকে আটক করেছে। আটককৃতদের বুধবার রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

ট্রাক চালক শরিফুল ইসলাম জানান, যশোরের মনিরামপুর থেকে মঙ্গলবার সন্ধ্যায় মাছ বোঝাই করে রওয়ানা করে রাত সোয়া এগারটার দিকে দৌলতদিয়া ক্যানালঘাট পৌছে জ্যামে আটকা পড়েন। এসময় একদল যুবক মাছের গাড়ি এই রুট দিয়ে চলতে হলে নিয়মিত মাসিক ২০ হাজার টাকা করে চাঁদা দিতে হবে বলে দাবী করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চালককে মারধর এবং ট্রাকের লুকিং গøাস ভেঙ্গে ফেলে। পরে চালকের কাছে থাকা নগদ ৪ হাজার টাকা তাদের হাতে তুলে দেন।

বাকি আরো ১৬ হাজার টাকা দ্রæত পরিশোধের জন্য চালককে শাসাতে থাকে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হাতেনাতে ৭ জনকে আটক করে। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। আটককৃতরা হলো দৌলতদিয়া ওমর আলী মোল্লার পাড়ার রাজিব মন্ডল (২৩), মজিদ শেখের পাড়ার আজিজুল ইসলাম মৃধা (২৬), শামসু মাস্টার পাড়ার বাহাদুর খান (৩০), শাহাদৎ মেম্বার পাড়ার মো. হাফিজ (২৫), গোয়ালন্দ পৌরসভার ইবাদ আলী মিস্ত্রির পাড়ার রাসেল মন্ডল (২১), দৌলতদিয়া ফেলু মোল্লার পাড়ার মো. আলামিন (২৭) ও ফরিদপুর কোতয়ালী থানার দুর্গাপুর গ্রামের রাজু শেখ (৩১)।

খবর পেয়ে গোয়ালন্দঘাট থানা পুলিশ স্থানীয় জনতার হাতে আটককৃত ৭জনকে নিয়ে আসে। এ ঘটনায় চালক রাতেই থানায় ১৭জনকে চিহিৃত এবং অজ্ঞাত ৮জনকে আসামী করে চাঁদাবাজি মামলা (নং-২৫) দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ রাতভর এবং বুধবার সকালে অভিযান চালিয়ে আরো ১০জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো মামলার এজাহারভুক্ত গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউপির অম্বলপুর গ্রামের বিল্লাল হোসেন (২৪), দৌলতদিয়া ছিদ্দিক কাজী পাড়ার মোস্তফা শেখ (২৬), সোহরাব মন্ডল পাড়ার খোকন ফকির (২২), জলিল সরদার পাড়ার দেলোয়ার সরদার (২৪), ইদ্রিস মোল্লার পাড়ার জুয়েল শেখ (২১), ছাত্তার মেম্বার পাড়ার টিটু শেখ (২০) ও গোয়ালন্দ পৌরসভার দেওয়ান পাড়ার মিন্টু ফকির (২৫)।

সন্ধিগ্ধ হিসেবে উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার আতিয়ার রহমান (২৫), সাহাজদ্দিন বেপারী পাড়ার সাগর বিশ^াস (২০) ও শাহাদৎ মেম্বার পাড়ার স্বপন বেপারী (১৯)। গোয়ালন্দঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মাছের গাড়িতে চাঁদাবাজির ঘটনা পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমানের কাছে অভিযোগ যায়। পুলিশ সুপারের নির্দেশে রাতভর অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ১৭জনকে গ্রেপ্তার করে বুধবার আদালতে পাঠানো হয়েছে। এরা প্রত্যেকে দৌলতদিয়া ঘাট এলাকার চিহিৃত দালাল।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ