1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

দৌলতপুরের আড়িয়া ইনিয়ন পরিষদ পালন করেনি শোক দিবস- সরকারী নির্দেশনা অমান্য

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেস্কঃ জাতীয় শোক দিবসে সরকারি আধা সরকারি স্বায়ত্ব শাসিত ও স্থানীয় সরকারর প্রতিটি প্রতিষ্ঠানে আলোচনা সভাসহ কর্মসূচি পালনের সরকারি নির্দেশনা ছিল। নির্দেশনা মোতাবেক কুষ্টিয়া দৌলতপুরের একটি ইউপি বাদে সবকয়টিতে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।

উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারগণ এবং স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধাদের দাওয়াতক্রমে ইউপি কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করেন। ব্যতিক্রম শুধু একটি ইউনিয়ন সেটি হচ্ছে দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন। এই ইউনিয়ন পরিষদের উদ্যোগে শোকদিবস কর্মসূচি পালনের কোনো আয়োজন করা হয়নি।

আড়িয়া ইউপি সদস্যদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান- শোক দিবস কর্মসূচির কোনো দাওয়াত তারা পাননি। চেয়ারম্যানের পক্ষ থেকে এ বিষয়ে তাদের কিছু বলা হয়নি। এমনকি স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দও এ বিষয়েও অবগত নন।

ইউপি মেম্বারগণ ও স্থানীয় নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করে বলেন- চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ায় শোক দিবস পালন থেকে ইউনিয়ন বঞ্চিত হয়েছে।

কুষ্টিয়া দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের একজন নেতার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার বাড়ি আড়িয়া ইউনিয়নে। আমাদের ইউনিয়ন পরিষদে শোকদিবসের কোনো কর্মসূচি পালিত না হওয়ায় ক্ষুব্ধ রাজনৈতিক নেতৃবৃন্দ ও মুক্তিযোদ্ধারা। ক্ষুব্ধ হয়ে ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সহ অনেকই আমাদের উপজেলা আওয়ী লীগের আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এবিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল জব্বারের সাথে কথা বললে তিনি জানান, এমন একটি অভিযোগ আমি পেয়েছি। পরিষদে সংস্কারকাজ চলছে তাই নাকি ১৫ই আগষ্ট পালন করতে পারেনি। তবে এমন একটি বিশেষ দিনে কোন কর্মসূচি পালন না করাটা উদ্বেগ জনক। আমি কালকে তাদের সাথে কথা বলবো এই বিষয়ে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ