1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ - dailynewsbangla
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে ইউপি সদস্যকে হাতুড়ি পিটা- পাল্টাপাল্টি অভিযোগ দশমিনায় দোয়া,  মোনাজাত ও অসহায়,এতিম ছাত্রদের মাঝে খাবার বিতরণ।  শেখ ফজলুল হক মনি’র ৮৪তম জন্মদিন আজ। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হলেন দৌলতপুরের জুয়েল রানা দশমিনায় স্যানিটারি ন্যাপকিন ভিডিং মেশিন বিতরন আলফাডাঙ্গায় গলায় ওড়না পেঁচিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা আলফাডাঙ্গায় পৌরসভা ও তিন ইউনিয়ন নির্বাচন” দুই মেয়র প্রার্থীসহ ছয়জনের মনোনয়ন বাতিল  রাজশাহী বিভাগে পরিবহন ধর্মঘট প্রত্যাহার  শতবাধা উপেক্ষা করে জনসমুদ্রে পরিনত রাজশাহীর গণ সমাবেশ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন, সালথার কৃতি সন্তান এ. এস. এম. ফেরদাউস

দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জুলাই, ২০২২

 

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে শাহনাজ বেগম নামে এক মহিলার নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর ১২ টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের তারাগুনিয়া বাজারে ভাঙচুরের এই ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান পূর্ব শত্রুতার জের ধরে, কায়ামারি গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে ওবায়দুল হক, আসানুল হক রাজা, মামুন রেজা , সুমন রুমন সহ তাদের লোকজন এসে শাহনাজ বেগমের নির্মাণাধীন বিল্ডিংয়ের কাজ চলাকালীন সময়ে ভাঙচুর চালায়। এ সময় শাহনাজ বেগম ও তার স্বামী এনামুল হক বাধা দিতে আসলে তাদেরকে চরম ভাবে মারধর করে। আহত অবস্থায় শাহনাজ বেগম ও এনামুল হককে উদ্ধার করে স্থানীয়রা দৌলতপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

এ বিষয়ে শাহনাজ ও তার স্বামী এনামুল হক সাংবাদিকদের জানান, তাদের সঙ্গে আমাদের দীর্ঘদিন যাবত জমি জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। গত দুই মাস ধরে আমরা এই বিল্ডিং এর কাজ করে আসছি এতদিন কেউ কোনরকম অভিযোগ নিয়ে আসেনি বা কাজ বন্ধ করতে বলে নাই। আগামী কালকে আমার ঢালাইয়ের কাজ হবে তাই হঠাৎ করে আজকে এসে তারা আমার করা সাটারিং ও রডসহ সব ভেঙ্গে ফেলেছে আমি এর সুষ্ঠ বিচার চাই।

এদিকে ভাঙচুর ও মারধরের ঘটনায় শাহনাজ বেগম বাদী হয়ে দৌলতপুর থানা একটি অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ