1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১০:৫৪ অপরাহ্ন

দৌলতপুরে চিকিৎসার অবহেলায় প্রসূতি মায়ের মৃত্যু: বিশ্বাস ক্লিনিক সিলগালা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৮ নভেম্বর, ২০২০

জিল্লুর রহমান, দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়া দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজারে বিশ্বাস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর চিকিৎসার অবহেলায় (৮ নভেম্বর ২০২০) রবিবার সকাল আনুমানিক ৯ টার সময় মোছাঃ রমনী খাতুন (২২) নামের এক প্রসূতি মায়ের মৃত্যু হয়।

নিহত পরিবারের অভিযোগ, শনিবার দিনগত রাত ৩ টার সময় প্রসব বেদনায় থাকা রমনীকে ভর্তি করা হয়, সকাল ৮ টা পর্যন্ত কোন চিকিৎসা দেয়া হয়নি, পরে ডাক্তার এসে চিকিৎসা দেয়া শুরু করতেই প্রসূতি ওই মায়ের মৃত্যু হয়। বিনা চিকিৎসায় ৫ ঘণ্টা ফেলে রাখায় তার মৃত্যু হয়েছে। গর্ভের সন্তান সহ রমনীর মৃত্যুতে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা সৃষ্টি হলে তাৎক্ষণিক পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। নিহত রমনী সাদিপুর গ্রামের শ্রমজীবী বাচ্চুর স্ত্রী। প্রথম সন্তান জন্মদিতেই মৃত্যু হয় রমনী”র।

দুপুরে ঘটনাস্থলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজগর আলী পৌছিয়ে বেসরকারি ঐ ক্লিনিকটি সিলগালা করে। দৌলতপুরে বেসরকারি খাতের চিকিৎসা সেবা আরও বেশি নজরদারিতে আনা হবে বলেও জানান তিনি। ওসি জহুরুল আলম বলেন, রমনীর লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি । ঘটনার পরপরই ক্লিনিক কর্তৃপক্ষ পালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ