1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

দৌলতপুরে দুই বালি ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
ছবি: পদ্মা নদীতে ভ্রাম্যমাণ আদালত টিমের টলার।

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে আলী হোসেন শেখের ছেলে রাকিবুল শেখ (৩২) ও মহন শেখের ছেলে হোসেন শেখ(২৯) নামের দুই বালু ব্যবসায়ীকে ৩ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উভয়ের বাড়ী ভেড়ামারা থানার ফয়জুল্লাপুর গ্রামে।

(৭ অক্টোবর-২০২১)বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার) আফরোজ শাহীন খসরু এ সাজা দেন। উপজেলা প্রশাসন সূত্র জানায়, আজ দুপুরে উপজেলার মরিচা ইউপির কোলদিয়াড় এলাকার পদ্মা নদীতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

তখন রাকিবুল শেখ ও হোসেন শেখকে জরিমানা করা হয়। তারা দু’জন তাৎক্ষণিকভাবে ১লক্ষ পঞ্চাশ হাজার করে মোট ৩ লক্ষ টাকা জরিমানা পরিশোধ করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার) আফরোজ শাহীন খসরু সাংবাদিকদের বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স।

দৌলতপুরে অবৈধ বালি উত্তোলনে চলছে মহোৎসব

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ