1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

দৌলতপুরে দুই বালি ব্যবসায়ীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
ছবি: পদ্মা নদীতে ভ্রাম্যমাণ আদালত টিমের টলার।

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে আলী হোসেন শেখের ছেলে রাকিবুল শেখ (৩২) ও মহন শেখের ছেলে হোসেন শেখ(২৯) নামের দুই বালু ব্যবসায়ীকে ৩ লক্ষ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উভয়ের বাড়ী ভেড়ামারা থানার ফয়জুল্লাপুর গ্রামে।

(৭ অক্টোবর-২০২১)বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার) আফরোজ শাহীন খসরু এ সাজা দেন। উপজেলা প্রশাসন সূত্র জানায়, আজ দুপুরে উপজেলার মরিচা ইউপির কোলদিয়াড় এলাকার পদ্মা নদীতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত।

তখন রাকিবুল শেখ ও হোসেন শেখকে জরিমানা করা হয়। তারা দু’জন তাৎক্ষণিকভাবে ১লক্ষ পঞ্চাশ হাজার করে মোট ৩ লক্ষ টাকা জরিমানা পরিশোধ করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভার) আফরোজ শাহীন খসরু সাংবাদিকদের বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স।

দৌলতপুরে অবৈধ বালি উত্তোলনে চলছে মহোৎসব

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ