1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

দৌলতপুরে পিতার আত্মহত্যায় সন্তানের সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে ইদ্রিস আলী নামে (৫৯) বছর বয়সের এক বৃদ্ধের  আত্মহত্যার পর সংবাদ সম্মেলন করেছেন তার ছেলে সিদ্দিক আলী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় সম্মেলন করেন তিনি।

সংবাদ সম্মেলনে ওই বৃদ্ধের ছেলে সিদ্দিক আলী তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন, গত ১২ তারিখ সকালে আমার বাবা পারিবারিক সমস্যার কারণে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। ময়নাতদন্ত সম্পন্ন করে আমরা বাবার দাফন সম্পন্ন করি।

কিন্তু পরদিন ১৩ তারিখ হঠাৎ বিভিন্ন পত্র পত্রিকায় ক্ষুধার জ্বালায় বৃদ্ধের আত্মহত্যা শিরোনামে খবর প্রকাশ হয়। যা সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করানো হয়েছে বলে আমি মনে করি। মিথ্যা এই সংবাদটির আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

এ সময় সংবাদ সম্মেলনে এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রকাশিত সংবাদটির বিষয়ে প্রাগপুর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকারের সাথে কথা বললে তিনি এই প্রতিবেদককে জানান, আসলে ক্ষুধার জ্বালায় আত্মহত্যা এই সংবাদটি সঠিক নয়।

এবং স্থানীয় প্রতিনিধিদের নিয়ে সংবাদটিতে যে বিষয়টি উল্লেখ করা হয়েছে তাও সঠিক নয়। কারণ আত্মহত্যা কৃত বৃদ্ধের বাংলাদেশের জাতীয় পরিচয় পত্র অনুযায়ী ৫৯ বছর বয়স হওয়ার কারণে কোনরকম বয়স্ক ভাতার আওতায় আনা তাকে সম্ভব হয় নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ