1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প চত্বরে ক্যাম্প ইনচার্জ শিমুল হাসান এর আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে পুলিশ সদস্য ও স্হানীয় ব্যাক্তিদের অংশগ্রহণে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে এ খেলা রাত ১০টার দিকে শেষ হয়। খেলায় ৮টি জুটি অংশ নেয়। এ টুর্নামেন্টে নজিবপুর গ্রামের মেসার্স আতিক এন্টারপ্রাইজ এর টিম সাবিবুর ও শান্ত জুটি চ্যাম্পিয়ন হয় ও পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শিমুল হাসান ও এএসআই সোহেল রানার আপ হন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান ও খলিশাকুন্ডি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন।এ সময় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান বলেন , খেলাধুলার বিকল্প কিছুই নেই।

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য এ বাহিনী সেবা প্রদান করে আসছে। তার মাঝেও বিনোদনের জন্য মনকে উজ্জীবিত রাখার জন্য এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ী হওয়া বড় কথা নয় অংশ গ্রহন করায় বড় বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ