1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

দৌলতপুরে পুলিশের প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

হেলাল উদ্দিন,দৌলতপুর (কুষ্টিয়া): কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্প চত্বরে ক্যাম্প ইনচার্জ শিমুল হাসান এর আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে পুলিশ সদস্য ও স্হানীয় ব্যাক্তিদের অংশগ্রহণে এ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

উৎসবমুখর পরিবেশে এ খেলা রাত ১০টার দিকে শেষ হয়। খেলায় ৮টি জুটি অংশ নেয়। এ টুর্নামেন্টে নজিবপুর গ্রামের মেসার্স আতিক এন্টারপ্রাইজ এর টিম সাবিবুর ও শান্ত জুটি চ্যাম্পিয়ন হয় ও পিপুলবাড়ীয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই শিমুল হাসান ও এএসআই সোহেল রানার আপ হন।

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান ও খলিশাকুন্ডি ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ জুলমত হোসেন।এ সময় দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ হাসান বলেন , খেলাধুলার বিকল্প কিছুই নেই।

আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের জন্য এ বাহিনী সেবা প্রদান করে আসছে। তার মাঝেও বিনোদনের জন্য মনকে উজ্জীবিত রাখার জন্য এ ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। বিজয়ী হওয়া বড় কথা নয় অংশ গ্রহন করায় বড় বলে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ