দৌলতপুরে পূর্ব শত্রুতার জের ধরে পাটরে গোড়াউনে আগুন

75

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নাটনাপাড়া গ্রামের মৃত ওয়াদ আলী মন্ডলের ছেলে পাট ব্যবসায়ীর বাদল মন্ডলের পাটের গোডাউনে পূর্ব শত্রুতার জের ধরে আগুন ধরিয়ে দিলে, প্রায় ৪ শত মন পাট পুড়ে ছাই হয়েছে। পাট ব্যবসায়ী বাদল জানান, গত ৭ তারিখ সোমবার দিবা গত রাত অনুমানিক ১২ টার সময়, পাটের গোডাউনে আগুন ধরিয়ে দেয়। আগুনে প্রায় ৬ লক্ষ টাকার পাট পুড়ে ছাই হয়ে গেছে।

তিনি আর জানান এ বিষয়ে আমার পূর্ব শত্রুদের নাম উলে­খ করে আমি থানায় অভিযোগ দিয়েছি, তারাই এ কাজ করেছে বলে আমার ধারনা। এ বিষয়ে সরেজমিনে অনুসন্ধান করতে গেলে দেখা যায় তার প্রায় ৪ শত মন পাট পুড়ে ছাই হয়েগেছে। এ বিষয়ে এলাকাবাসী জানান রাতে হঠাৎ আগুনদেখতে পাই কিন্তু ঘরে পাট অনেক বেশি হওয়াতে নিয়ন্ত্রণ আনতে পারিনি, বাদল ছেলে হিসাবে অনেক ভাল, কিছু দিন আগে পূর্ব শত্রুতার জের ধরে জমির পাট ও ভুট্টা কেটে দেয়।

শত্রুতার আবর এই ঘটনা ঘটাবে আমরা বুঝতে পারিনি। এই ঘটনা তদন্ত করে বিচার দাবি করছি। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।