1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত অন্তত ৫

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ মে, ২০২১

দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত অন্তত ৫


হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত হয়েছে অন্তত ৫ জন। শুক্রবার আনুমানিক বেলা সাড়ে ১২ দিকে উপজেলার আড়িয়া ইউনিয়নের কালিদাশপুর স্কুল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই এলাকার মৃত জাফেল মন্ডল এর ছেলে হাবিবুর রহমান(৭০), হাবিবুর রহমানের ছেলে জাহিদুল ইসলাম(৩৮), হাবিবুরের ছোট ভাই মাসিদুল(৪৭),মেজো ভাই আব্দুর রহিম(৫০) ও পুত্রবধূ জেসমিন(৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকায় হাবিবুর রহমান ও তছির উদ্দিন এর মধ্যে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার দুপুরে দোকান বাকীকে কেন্দ্র করে তছির উদ্দিন তার সমর্থকদের সহযোগিতায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হাবিবুর রহমানের ছেলের উপর হামলা চালায়। এ সময় এক নারীসহ ৫ জনকে আহত করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা যায়।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.নাসির উদ্দিন জানান, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তিনি আরো জানান, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ