1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২

দৌলতপুর প্রতিনিধি : দৌলতপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নানা কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার(২৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা চত্বর থেকে বর্নাঢ্য শোভা যাত্রা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়।

পরে উপজেলা অডিটোরিয়াম রুমে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কাটা হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। পরে আলোচনা সভায় শেখ হাসিনার কর্মময় জীবনী তুলে ধরেন বক্তারা।

আলোচনা সভায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি অ্যাড. আ.কা.ম. সরওয়ার জাহান বাদশাহ’র সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড.শরীফ উদ্দিন রিমন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মো. টিপু নেওয়াজ, যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন,যুগ্ন সাধারণ সম্পাদক সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খাঁন সুমন, সাংগঠনিক সম্পাদক সরদার আতিয়ার রহমান আতিক,অ্যাড. নজরুল ইসলামসহ উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বক্তব্য দেন। আলোচনা সভা শেষে নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটেন।

অপরদিকে সন্ধায় হোগোলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আল্লারদর্গা অডিটোরিয়ামে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

হোগলবাড়িয়া আওয়ামী লীগের সভাপতি হবিবুর রহমান লস্করের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বখতিয়ার রহমান বাচ্চুর সঞ্চালনায় আলোচনা সভাতে বক্তব্য প্রদান করেন ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল হক চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সহ-সভাপতি হাজি আব্দুল মজিদ, শহিদুল ইসলাম হালসানা, কেন্দ্রীয় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সমাজকল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, হোগলবাড়িয়া ইউপি চেয়াম্যান ও উপজেলার যুগ্ম-সাধারণ সম্পাদক সেলিম চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভাপতি ইকফাত আরা জলিকবিরাজ ।

উপস্থিত ছিলেন তথ্য ও গবেষণা সম্পাদক জাহিরুল ইসলাম, যুব ও ক্রিড়া সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী লোটন, কৃষক লীগ কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও যুব লীগের প্রচার সম্পাদক আব্দুল্লাহ হেল মাসুদ সুইট, আওয়ামী লীগের সদস্য মামুন কবিরাজ, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক আব্দুল্লাহ্ বিন জোহানী তুহিন সহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ