1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে দৌলতপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ জুন, ২০২২

দৌলতপুর প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে ধর্মপ্রান মুসলমানদের উদ্যোগে সোমবার (১৩ জুন) বাদ আছর এক প্রতিবাদ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও তার স্ত্রী মা আয়েশা (রা;) কে নিয়ে ভারতীয় বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও তার সহযোগী নবীনকুমার জিন্দাল কর্তৃক অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে এই প্রতিবাদ মিছিল মানববন্ধন অনুষ্ঠিত হয়।

আল্লারদর্গা মাদ্রাসার মুহতামিম মাওলানা শামসুল হক, এর সভাপতিত্বে ভারতের বিজেপির নেতা কর্তৃক হযরত মুহাম্মদ (সাঃ) কে কটূক্তির প্রতিবাদে দৌলতপুর উপজেলা চত্বরে হতে শুরু হয়ে দৌলতপুর পাইলট সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় ।

উক্ত বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাওলানা ইফতেখারুল আলম, শিক্ষক আল্লার দর্গা মাদ্রাসা, মোঃ রফিকুল ইসলাম নদবী, শিক্ষক আল্লার দর্গা মাদ্রাসা, হাফেজ মাওলানা মোঃ শামসুল হক খতিব তারাগুনিয়া শাহী মসজিদ, মাওলানা ফিরোজুল আলম, মুহতামিম আল্লারদর্গা মহিলা মাদ্রাসা, মুফতি আশরাফ আলী মুহতামিম কাপড়পোড়া মাদ্রাসা, মাওলানা ফারুক হোসাইন,মুহতামিম তারাগুনিয়া মাদ্রাসা, মাওলানা হাবিবুর রহমান , মুহতামিম চুনিয়ামোড় মাদ্রাসা,মাওলানা হুসাইন খান,মুহতামিম দৌলতপুর মাদ্রাসা।

সার্বিক ব্যাবস্থাপনায় মোঃ আব্দুল্লাহ বিন জোহানী তুহিন ও মোঃ আনিচুর রহমান সাগর। উক্ত বিক্ষোভ সমাবেশ উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থী ও ধর্মপ্রাণ মুসলমানরা

তারা এই ঘটনার জন্য নুপুর শর্মা ও তার সহযোগী নবীন কুমার জিন্দালের ফাঁসি দাবি করেন। এবং এই ঘটনার জন্য ভারত সরকারকে বিশ্ববাসীর কাছে ক্ষমা চাইতে বলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ