1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৬:২১ অপরাহ্ন
শিরোনাম:
শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা। দৌলতপুরের নির্মাণাধীন বিল্ডিং ভাংচুর : আহত ২ গৌরবোজ্জ্বল অতীত নিয়ে ১০২ বর্ষে ঢাবি। নাগরপুরে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে কর্মশালা ভেড়ামারা পৌর এলাকার রাস্তা ধ্বংসকারীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে বাংলার মাটি রক্ষা জাতীয় কমিটির মানববন্ধন মোহনপুরে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের “বিধি ও প্রবিধিমালার প্রয়োগ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত  দশমিনায় চাঞ্চল্যকর রমেন আত্মহত্যায় প্ররোচনা মামলায় মূল আসামীসহ গ্রেফতার ৫ ভেড়ামারায় কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

দৌলতপুরে মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিনিধি: ষড়যন্ত্রমুলকভাবে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সোমবার কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুর এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মো: সালামত আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি একজন ভূমিহীন । আমার পিতা মৃত আনছের মন্ডল । প্রায় ৪০ বছর ধরে আব্বাস আলীর ছেলে ফেলু বিশ্বাস এর জমি আমি খাজনা দিয়ে ফসল চাষ করে আসছিলাম।

এমত অবস্থায় আমাদের গ্রামের বেদালী বিশ্বাস এর মাধ্যমে জানতে পারি জমিটি খাস। জমিটি সরকারি খাস জানার পরে আমি খাস জমি বন্দোবস্ত পাওয়ার জন্য দৌলতপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি এর নিকট গত ১১/০৭/২০১৯ ইং তারিখে স্থানীয় চেয়ারম্যান ও মেম্বার এর সুপারিশ ক্রমে আবেদন জমাদি। কিন্তু একটি কুচক্রী মহল আমার ও আমার পরিবারের সুনাম ক্ষুন্ন করার জন্য বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তার প্রতিয়মান হিসেবে কুচক্রী মহলটি সাংবাদিকদের কাছে আমাদের নামে মিথ্যা তথ্য সরবরাহ করে আমাদের হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে।

সম্প্রতি বিভিন্ন পত্র পত্রিকায় আমাকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি প্রকাশিত হয় এরকম ভাবে, “ভূমিহীন সেজে জমি দখলের পাঁয়তারা”সহ বিভিন্ন শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্য প্রণোদিত আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। সত্য ঘটনা এবং সত্য প্রকাশে আপনাদের সহযোগিতা কাম্য করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ