1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

দৌলতপুরে স্বামীর বাগানের গাছ কেটে নিয়েছে স্ত্রী: থানায় অভিযোগ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুরে গোপালপুর গ্রামের ফরজ মন্ডলের প্রবাসী ছেলে শেখ আব্দুল্লাহর নিজ নামিয় জমিনে মেহোগুনি বাগানের গাছ কেটে নিচ্ছে স্ত্রী থানায় অভিযোগ। এ বিষয়ে অনুসন্ধানে গেলে দেখা যায় প্রবাসী শেখ আব্দুল্লাহর ভাই জনিরুল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, সাহিদা খাতুনের সাথে আমার ভাই আব্দুল্লাহ প্রায় ২০ বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পরে তাহাদের কোন সন্তানাদি হয় নাই। আমার ভাই প্রায়ই ১৭ বছর যাবত সৌদি আরবে কর্মরত আছে। আমার ভাইয়ের সাথে ভাবির সুসম্পর্ক না থাকায় সে প্রায় সময় বাবার বাড়িতে থাকে।

১৮ তারিখে হঠাৎ করে আমার ভাইকে না জানিয়ে বাগান থেকে বেশ কিছু গাছ বিক্রয় করে দেয়। আমি বিষয়টি ভাইকে মুঠোফোনের মাধ্যমে জানালে ভাই আমাকে গাছ কাটতে বাঁধা দেওয়ার অনুমতি দেয় আমি বাঁধা দিতে গেলে আমাকে খুন জখমের হুমকি দেয়। বিষয়টি আমি তদন্ত করে সুস্ঠো বিচার দাবি করছি। এ বিষয়ে সহিদা খাতুন জানান আমার স্বামী বিদেশ থাকে, সে আমাকে কোন টাকা পয়সা দেয়না তাই বাধ্য হয়ে গাছ বিক্রয় করছি।

এ বিষয়ে মুঠোফোনে শেখ আব্দুল্লাহর সাথো যোগাযোগ করলে তিনি জানান, আমার স্ত্রী প্রায় ৭২ লক্ষ টাকা আত্মসাৎ করেছে সে আমার কোন কথা শোনেনা নিজের ইচ্ছামত চলে আজ আমার বিনা অনুমতিতে আবার আমার জমিনের গাছ কেটে নিচ্ছে বিষয়টি তদন্ত করে আইনানুগ বিচার দাবি করছি। এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ