1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:

দৌলতপুর নবগঠিত কমিটিতে নির্বাচিত হওয়ায় আফাজ উদ্দিন মাষ্টার এর কৃতজ্ঞতা প্রকাশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে “শ্রম সম্পাদক” নির্বাচিত হওয়ায় আফাজ উদ্দিন মাষ্টার এর কৃতজ্ঞতা প্রকাশ।


দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার জেলা আওয়ামী লীগ কার্যালয়ে, গেল (৮ সেপ্টেম্বর) সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখার নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দীন খাঁন ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে স্থানীয় সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ সভাপতি ও এডভোকেট শরিফ উদ্দিন রিমন কে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় ৭১ সদস্য বিশিষ্ট দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সদ‍্য ঘোষিত কমিটি প্রকাশ করা হয়।

নবগঠিত কমিটিতে শ্রম সম্পাদক নির্বাচিত হন, সাবেক ছাত্রনেতা জনাব মোঃ আফাজ উদ্দীন মাষ্টার। দৌলতপুর থানা আওয়ামী লীগের এ কমিটিতে শ্রম সম্পাদক নির্বাচিত হওয়ায় আফাজ উদ্দিন মাষ্টার কৃতজ্ঞতা প্রকাশ সহ তিনি বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ,দৌলতপুর উপজেলা শাখার শ্রম সম্পাদক নির্বাচিত করায়, কুষ্টিয়ার রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মাহবুব উল-আলম হানিফ সাহেব, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দীন খাঁন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী সাহেব, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী, বিশেষ করে কৃতজ্ঞতা জানাচ্ছি দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ শরীফ উদ্দীন রিমন সাহেব এর প্রতি।

এছাড়াও তিনি আরও বলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সকল কে সাথে নিয়ে রাজনীতি করতে চাই, আমার জন্য সবাই দোয়া করবেন। এ দিকে দায়িত্ব পাওয়ায় তাঁকে দলীয় বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ১৯৯৪ সাল থেকে পারিবারিক ভাবে আওয়ামীলীগের রাজনীতিতে।ঐতিহ্যবাহী ভেড়ামারা ডিগ্রি কলেজে অধ‍্যায়ন কালে আফাজ উদ্দিন মাষ্টার ছাত্রলীগে রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন।রাজপথের আন্দোলন কর্মসূচিতে রয়েছে তার সাহসী ভূমিকা এছাড়াও তিনি জাতীয় সংসদ নির্বাচন,উপজেলা নির্বাচন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষ কাজছেন।

বর্ণিল রাজনৈতিক ক‍্যারিয়ারে নবগঠিত কমিটির শ্রম সম্পাদক আফাজ উদ্দিন মাষ্টার রেখেছেন দক্ষতার সাক্ষর। নিষ্ঠার সাথে এ পযন্ত দৌলতপুর থানা আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের সাথে জড়িত আছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ