1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা শোভাযাত্রার।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা শোভাযাত্রার।

দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা শোভাযাত্রার।


সকাল ১০:০০ টায় বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে ২৩, বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে বৈশ্বিক মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণের থেকে জাতিকে সুরক্ষা করার জন্য অতি দ্রুত ভ্যাকসিন প্রদানের ব্যবস্থা করায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এক বিশাল শোভাযাত্রার আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র পক্ষে সঞ্চালনা করেন যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য, সাবেক সফল কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শোভাযাত্রাপূর্ব কৃষক সমাবেশে প্রধান অতিথি বেগম মতিয়া চৌধরী এমপি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ কৃষক লীগ বর্তমানে তথ্য-প্রযুক্তি সমৃদ্ধ রাজনৈতিক সংগঠনে পরিনত হয়েছে। বিগত করোনা কালিন সময়ে কৃষক লীগের যুগান্তকারী ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়। কৃষিবিদ সমীর চন্দ ও এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে জাতির মনিকোঠায় স্থান করে নিয়েছে।

কৃষক লীগ সর্বাগ্রে সকল অপপ্রচার ও গুজুবের প্রতিবাদ, মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আন্দোলন সংগ্রামে অগ্রনী ভূমিকা পালন করে থাকে। বিশেষ করে আজ এই ঐতিহাসিক দিবসে মাননীয় প্রধানমন্ত্রী অতি দ্রুত করোনা টিকার ব্যবস্থা করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা র‌্যালী আয়োজন করায় মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কৃষক লীগ কে ধন্যবাদ জানান।

বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন যে, মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বাংলাদেশ সফলভাবে করোনা মোকাবেলা করেছেন এবং যথাসময় অক্সফোর্ড উদ্ভাবিত করোনা টিকা অতিদ্রুত সংগহ করেছেন।

কৃষক লীগ সর্বপ্রথম জাতীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধু এভিনিউতে এই বিশাল কৃতজ্ঞতা আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি করোনা বিষয়ে সকল ষড়যন্ত্র ও গুজবে উপেক্ষা করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য কৃষক লীগ নেতৃবৃন্দকে অনুরোধ করেন।

সভার সভাপতি কৃষিবিদ সমীর চন্দ তার বক্তব্যে বলেন, সকল অসম্ভবকে সম্ভব করে বঙ্গবন্ধু তনয়া কৃষকরতœ জননেত্রী শেখ হাসিনা সর্বাগ্রে করোনা ভ্যাকসিন সংগ্রহ করেছেন। যাহা বিনামূল্যে বাংলাদেশের আপামর জনগণ পাচ্ছেন। এজন্য মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনাকে সারা বাংলার কৃষক সমাজ ও বাংলাদেশ কৃষক লীগের পক্ষ থেকে শুভেচ্ছা, অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি আলহাজ্জা আকবর আলী চৌধুরী, হোসনে আরা বেগম এমপি, আলহাজ্জ শেখ মোঃ জাহাঙ্গীর আলম, আলহাজ্জ মোস্তফা কামাল চৌধুরী, কৃষিবিদ ড. নজরুল ইসলাম, মোঃ আবুল হোসেন,যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, আলহাজ্জ একেএম আজম খান, সাংগঠনিক সম্পাদক এ্যাড. গাজী জসিম উদ্দিন, আসাদুজ্জামান বিপ্লব, কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, নূরে আলম সিদ্দিকী হক, অধাপক নাজমুল ইসলাম পানু, রুমানা আলী টুসি এমপি, আলহাজ্জ নাজির মিয়া, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, সম্পাদক মন্ডলির সদস্য ডা. মজিবুর রহমান মিয়াজী, লায়ন আহসান হাবিব, এ্যাড. জহির উদ্দিন লিমন, এফতেখার হোসেন দুলু, এ্যাড. রাবেয়া হক, নুরুল ইসলাম বাদশা, সৈয়দ শওকত হোসেন সানু, আরমান চৌধুরী, রাশিদা চৌধুরী, এ্যাড. জামাল হোসেন মুন্না, সামিউল বাসির সামি, বাংলাদশে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য কমল কান্তি মজুমদার, আবুল খায়ের নাঈম, ইকবাল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সভাপতি আলহাজ্জ আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক হাজী আব্দুল রব খান, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ হালিম খান, আবু জাফর জাকিউদ্দিন আহম্মেদ রিন্টু, মোঃ আমজাদ হোসেন, আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের জাতীয় পরিষদের সদস্য ওমর ফারুক, কৃষ্ণ গোপাল পাল, সাইফুল ইসলাম নকিব, শফিকুল ইসলাম মিন্টু, মোতাহার হোসেন বাবুল, দিলিপ অধিকারী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ