1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন

নওগাঁয় ইউপি নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তনের দাবীতে প্রতিবাদ সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে ইউপি নির্বাচনে নৌকার মাঝি পরিবর্তনের দাবীতে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বারবার নির্বাচিত রাইগাঁ ইউপি চেয়ারম্যান মনজুর আলম মঞ্জু নৌকার মনোনয়ন বঞ্চিত হলে ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের আহবানে মঙ্গলবার বিকাল ৫টায় দলীয় কার্যালয় (মাতাজীহাটে) এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং হাজার হাজার জনগন উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম ফেরদৌস বিদ্যুতের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক শাহ আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বিমান কুন্ডু, বর্তমান চেয়ারম্যান ও নৌকার মনোনয়ন বঞ্চিত মনজুর আলম মঞ্জু প্রমূখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইউনুছ আলী, সাধারণ সম্পাদক মতিউর রহমান, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক কামাল, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হামিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ খোকন কবিরাজ, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সামশুল আলম, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ছাকোয়াৎ হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ আজিজার রহমান, আওয়ামীলীগ
নেতা আনোয়ার হোসেন বুলু, মজির উদ্দীন, বিনয় চন্দ্র, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমূখ।

মনজুর আলম মঞ্জু তার বক্তব্যে বলেন, সারাজীবন আওয়ামীলীগ করে নিজের জন্য কিছুই করতে পারিনি। যাকে আজকে নৌকার মনোনয়ন দেয়া হয়েছে মুক্তিযুদ্ধকালীন সময়ে তার বাবা পিস কমিটির সাধারণ সম্পাদক ছিলেন। যুদ্ধপরবর্তী সময়ে তাদের বাড়িতে হিন্দু পরিবারের অনেক সম্পদ পাওয়া গেছে।

তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নিকট নৌকার মাঝি পরিবর্তনের দাবী জানান। উপস্থিত জনগণের দাবীর প্রেক্ষিতে তিনি জানান, আগামী ২৮ তারিখের মধ্যে নৌকার মাঝি পরিবর্তন করা না হলে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেবেন। রাইগাঁ ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মনজুর আলম মঞ্জুকে বাদ দিয়ে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আরিফুর রহমান সরকারকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

সন্ধ্যায় প্রায় এক হাজার নেতা-কর্মী ও সমর্থক নিয়ে একটি প্রতিবাদ মিছিল রাইগাঁ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। আগামী ২৩ ডিসেম্বর উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ