1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

নওগাঁয় করোনায় মৃত্যুর সংখা ৮৩ : শনাক্তের হার ৩৫.৭১ শতাংশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: গেলো ২৪ ঘন্টায় নওগাঁয় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনে ৫ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মোট মৃতের সংখ্যা দাঁড়ালও ৮২ জনে। জেলার পত্নীতলা উপজেলার ২ জন, আত্রাই উপজেলার ১ জন , রানীনগর উপজেলার ১ জন এবং বদলগাছি উপজেলার ১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

এদের মধ্যে পত্নীতলা উপজেলার একজন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অপর একজন পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, রানীনগর উপজেলার একজন নিজ বাড়িতে, বদলগাছি উপজেলার এক জন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং আত্রাই উপজেলার একজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসায় মৃত্যু বরণ করেছেন বলে জানিয়েছে নওগাঁ জেলা স্বাস্থ্য বিভাগ।

নওগাঁ জেলা সিভিল সার্জন ডাঃ এবি এম আবু হানিফ জানান– গেলও চব্বিশ ঘন্টায় ৩০৮টি নমুনার বিপরীতে জেলায় নতুন করে ১১০জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। যা শনাক্ত বিবেচনায় ৩৫ দশমিক ৭১ শতাংশ। আরটিপিসিআর থেকে ১০৩ জন নমুনার বিপরীতে ৬৬ জন এবং র‌্যাপিট এন্টিজেন পরীক্ষায় ২০৫ নমুনার বিপরিতে ৪৪ জনের দেহে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন ১১০ জন পজেটিভ আসায় জেলায় মোট পজেটিভ রোগীর সংখ্যা ৪৬০০ জন। জেলায় নতুন করে ৭৫ জন করোনা মুক্ত হওয়ায় মোট সুস্থ্য হয়েছেন ৩২৪০জন বলে জানান এই স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ