1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:৫৩ পূর্বাহ্ন

নওগাঁয় গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ মার্চ, ২০২১
প্রতীক ছবি।

নওগাঁয় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে


মো.আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁয় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগে উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে।

এ ঘটনায় ১৯ মার্চ শুক্রবার রাতে মহাদেবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানান, গত বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার রাইগাঁ ইউনিয়নের শিয়ালি গ্রামে মেয়ের মামার বাড়িতে এ ঘটনা ঘটে। ডাবরকুড়ি গ্রামের মাহবুবুল আলম স্ত্রীকে নিয়ে পার্শ্ববর্তী শিয়ালী গ্রামের মামা শ্বশুরের বাড়িতে বেড়াতে যায়।

ওইদিন মাদকাসক্ত মাহাবুবুল আলম মাদক ক্রয়ের টাকার জন্য স্ত্রীকে চাপ দেয়। টাকা না পেয়ে তার স্ত্রী জেসমিনকে (২২) শয়ন ঘরে গলায় ওড়না পেচিয়ে হত্যা করে। পরে বাড়ির লোকজন জেসমিনের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠায়।

উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘাতক স্বামী পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ