1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:২৬ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

নওগাঁয় নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
মো.আককাস আলী: নওগাঁর ছোটযমুনা নদীতে গোসল করতে নেমে এক শিশুর মৃত্যু হয়েছে। ২৭ এপ্রিল বুধবার দুপুরেরর দিকে উপজেলার শৈলগাছী পালপাড়া সংলগ্ন ছোটযমুনা নদীতে এ দুর্ঘটনা ঘটে। শৈলগাছি ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,মৃত শিশুটি উপজেলার শৈলগাছী ইউনিয়ন সংলগ্ন মহল্লার কুদ্দুস আলীর ছেলে রাফিউল ইসলাম (৮)।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ৫-৬ জন শিশু দল বেঁধে বাড়ির পাশে খেলতে যায় রাফিউল। খেলা শেষে ছোটযমুনা নদীতে গোসল করতে গিয়ে গভীর পানিতে তলিয়ে যায়। এরপর অনেক সময় পেরিয়ে গেলেও তারা গোসল করে বাসায় না ফেরায় বাড়ির লোকজন তাদের খুঁজতে শুরু করে। সেখানে থাকা স্থানীয় কয়েকজন শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক শিশুকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন জানান, নিহত শিশুর পরিবারের কোনো আপত্তি না থাকায় তাদের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (ইউডি) করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ