1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নাগরপুরে চেয়ারম্যানের বলিষ্ঠ তদারকিতে সুষ্ঠভাবে  ভিজিএফের চাল বিতরণ। - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:

নাগরপুরে চেয়ারম্যানের বলিষ্ঠ তদারকিতে সুষ্ঠভাবে  ভিজিএফের চাল বিতরণ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার:  টাঙ্গাইলের নাগরপুর ইউনিয়ন পরিষদে আজ বৃহস্পতিবার বিনামূল্যে ভিজিএফের খাদ্যশস্য (চাল) বিতরণ করা হয়েছে।
 মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে    দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নাধীন  এই প্রকল্পে ২০২২-২৩ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে সারাদেশে ন্যায় নাগরপুরেও ১০ কেজি হারে চাল বিতরণ হয়েছে। এতে সদর ইউনিয়নে অন্তত ৫ হাজার উপকারভোগী জনসাধারণ চাল পেয়েছে।
উক্ত চাল বিতরণী অনুষ্ঠানে নাগরপুরের গণমানুষের নেতা, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব, অনলবর্ষী বক্তা,বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সাবেক  আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সফল সাধারণ সম্পাদক, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত তিন তিনবারের নির্বাচিত  একমাত্র সফল চেয়ারম্যান জননেতা মো: কুদরত আলী নিজে উপস্থিত থেকে সুষ্ঠুভাবে সকলের মাঝে এই চাল বিতরণ পর্যবেক্ষণ করেন।
পরে নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারন সম্পাদক জননেতা মো: কুদরত আলী গণমাধ্যমকে বলেন, সারা দেশের ন্যায় নাগরপুর ইউনিয়নে চাল বিতরণ করেছি আমরা। আমি নিজে উপস্থিত থেকে সুষ্ঠ তদারকির মাধ্যমে চাল বিতরণ করেছি।
যারা এই চাল বিতরণী অনুষ্ঠানে আমাকে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন তাদের সহ উপস্থিত সকল গণমাধ্যম কর্মীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই/

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ