1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
দশমিনায় ইউএনও করোনায় আক্রান্ত লক্ষ্মীপুরে ইউনিয়ন আওয়ামীলীগের কার্য নির্বাহী সংসদের সভা অনুষ্ঠিত রাজশাহীতে ভোট কারচুপির অভিযোগে সংবাদ সম্মেলন : চাই ভোট পুনর্গণনা দশমিনায় আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের শীতে কাঁপে হাড় দৌলতপুরে বৈদ্যুতিক সট সার্কিট থেকে আগুনঃ পুড়ে ছাই আসবাবপত্র টাঙ্গাইলে ৪ কেজি গাঁজা সহ গ্রেফতার মাদক সম্রাট জহুরুল উত্তরাঞ্চলে রবি মৌসুমে আলুর বাম্পার ফলনের সম্ভাবনা ফরিদপুরের মধুখালী থেকে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১ মেহেরপুরের গাংনীর পল্লীতে মধ্যরাতে অগ্নিকান্ড! ব্যাপক ক্ষয়ক্ষতি লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫ হাজার অসহায় মানুষের মাঝে শীতার্তের কম্বল বিতরণ করা হয়েছে

নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
নাগরপুরে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে ১ যুবক।

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বাবনাপাড়া গ্রামের মো. শহিদুল ইসলামের ছেলে আল আমিন (২৪) গতকাল রাতে নিজ ঘরের ধরনার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। আল আমিনের পরিবারের সূত্রে জানা যায়, প্রতিদিনের মত গতকাল রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমাতে যায়।

পরদিন ১১ ফেব্রুয়ারী সকালে ঘুম থেকে না ওঠায়, তার পরিবার খেতে ডাকতে গেলে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখে। অনেক সময় ডাকাডাকির পরেও না ওঠায় এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে দেখে আল আমিন ঘরের ধরনার সাথে রশিতে ঝুলছে। পরে নাগরপুর থানা পুলিশকে বিষয়টি জানালে, থানা পুলিশ এসে আল আমিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনিসুর রহমান বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে পৌঁছে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি। এ আত্মহত্যার বিষয়ে কোন সন্দেহ ও অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ