1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

নাগরপুর উপজেলা আওয়ামীলীগের টুংগীপাড়ায় জাতির জনকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
কাজী মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: আজ পহেলা আগস্ট।  এই আগস্ট মাস বাঙালি ও বাঙালি জাতিসত্তার অত্যন্ত গুরুত্ব ও তাৎপর্য বহন করে আসছে।  এই আগস্ট মাসের ১৫ তারিখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা, স্বাধীন বাংলার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে বাংলার বিপথগামী  কিছু সেনা সদস্য ও কলঙ্কিত কিছু রাজনীতিবিদ। তাই এই মাসটি বাঙালি জাতির জন্য শোকের মাস।
 আর এই শোকের মাসে স্বাধীন বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের টুঙ্গীপাড়ার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করল নাগরপুর উপজেলা আওয়ামীলীগ।
পুষ্পস্তবক অর্পণ শেষে সংক্ষিপ্ত আলোচনা সভা হয়।
 আজকের এই পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, বাংলাদেশ জুট গুডস এসোসিয়েশন এর সাবেক সফল সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সফল সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, নাগরপুর উপজেলায় আওয়ামী নেতৃবৃন্দদের ভরসার শেষ আশ্রয়স্থল, তরুণ প্রজন্মের অহংকার জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম।
এই সংক্ষিপ্ত আলোচনা সভা সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনীত তিন তিনবারের একমাত্র সফল চেয়ারম্যান, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাবেক আহবায়ক জননেতা মো: কুদরত আলী।
এই সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন নাগরপুর দেলদুয়ারের অন‍্যতম কর্মীবান্ধব নেতা, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপকমিটির বিপ্লবী সংগ্রামী সদস্য, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের অন্যতম সংগ্রামী সদস্য, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর  সদস্য, নাগরপুর দেলদুয়ার এর সাড়ে তিন লক্ষ মানুষের প্রাণের দাবি ধলেশ্বরী সেতু বাস্তবায়ন  কমিটির  সাবেক আহ্বায়ক, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের দুঃসময়ের বিশ্বস্ত কান্ডারী ও পথপ্রদর্শক, নাগরপুরে অন্যতম কর্মীবান্ধব নেতা,  জননেতা তারেক শামস খান হিমু। তিনি এই বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং এইসবকে শক্তিতে রূপান্তরিত করে সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনে নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাথে কাজ করে যাওয়ার জন্য সকলকে আহ্বান জানান।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সংগ্রামী সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার।
আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সভাপতি, নাগরপুর উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী এটিএম আনিসুল হক বুলবুল এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ও সলিমাবাদ ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট দাউদুল ইসলাম দাউদ।
এছাড়া নাগরপুর উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ  এই পুষ্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ