1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

নাগরপুর থেকে ২১০ পিস ইয়াবা সহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ জুন, ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর থেকে ২১০ পিস ইয়াবা ও নাগদ ১৭ হাজার ১ শত টাকা সহ ২ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।

৬ জুন রবিবার সকাল ১০.২৫ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইলের নাগরপুরের বীরসলিল গ্রামের মৃত বাকাত আলীর ছেলে আতোয়ার রহমান (৯০) এর গোল ঘরের মধ্যে অভিযান পরিচালনা করে

দেলদুয়ার উপজেলার গাদতলা গ্রামের মোঃ আঃ হামিদ মিয়ার ছেলে মোঃ আতিকুর রহমান ওরফে আতিক (২২) ও নাগরপুরের বীরসলিলের মো. তোরাব আলীর ছেলে মোঃ ফরিদ মিয়া (৪২) ২১০ পিস ইয়াবা (যার মূল্য আনুমানিক ৬৩,০০০ টাকা) এবং মাদক বিক্রয়ের নগদ ১৭ হাজার ১ শত টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে।

সাক্ষীদের সামনে জিজ্ঞাসাবাদে তারা বলে করলে, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃতরা টাঙ্গাইল জেলার নাগরপুর থানা সহ আশেপাশের থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের কাছে তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১০(ক) ধারায় ১টি মাদক মামলা দায়ের করা হয়েছে বলে র‍্যাব সূত্রে জানা যায়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ