1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

নিউমার্কেটে সংঘর্ষ, ১২ অস্ত্রধারী শনাক্ত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
কাজি মোস্তফা রুমি   নিউমার্কেটে সংঘর্ষ ১২ অস্ত্রধারী শনাক্তরাজধানীর নিউমার্কেটে ঢাকা কলেজের শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষে ধারালো অস্ত্র ও লাঠি হাতে অংশ নেওয়া ১২ জনকে শনাক্ত করেছে পুলিশ। তবে কুরিয়ার সার্ভিসের কর্মী নাহিদ হোসেনকে যিনি কুপিয়েছেন সেই হেলমেটধারী যুবকে এখন পর্যন্ত শনাক্ত করতে না পারলেও তিনি ঢাকা কলেজের শিক্ষার্থী বলে মোটামুটি নিশ্চিত হয়েছে পুলিশ।
এ বিষয়ে শুক্রবার (২২ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের নিউমার্কেট অঞ্চলের জ্যেষ্ঠ সহকারী কমিশনার শরীফ মো. ফারুকুজ্জামান বলেন, প্রথমে ঢাকা কলেজের ছাত্ররা নাহিদকে শিক্ষার্থী মনে করেছিলেন। পরে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর তাকে পেটানো হয়। একপর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়।
জানা গেছে, সংঘর্ষের ঘটনায় নিউমার্কেট থানায় মোট চারটি মামলা হয়েছে। এর মধ্যে হত্যা মামলা দুটি। এরমধ্যে নাহিদ হত্যা মামলার তদন্তের দায়িত্ব ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা রমনা বিভাগে (ডিবি) স্থানান্তর করা হয়েছে। আর মোরসালিন হত্যা, পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা দেওয়া ও বিস্ফোরক আইনে করা তিনটি মামলার তদন্ত করছে নিউমার্কেট থানার পুলিশ।
এখন পর্যন্ত বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করা ভিডিও ফুটেজ ও ছবি দেখে হামলাকারী হিসেবে যাদের শনাক্ত করা হয়েছে, তাদের মধ্যে ঢাকা কলেজের ছাত্র, নিউমার্কেট এলাকার ব্যবসায়ী ও দোকান কর্মচারীরা রয়েছেন। তদন্তের স্বার্থে এখনই তাদের পরিচয় প্রকাশ করতে চাইছে না পুলিশ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ