1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন

নৌকার ভোট ওপেনে দিতে হবেঃ রেজাউল হক চৌধুরী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
জিল্লুর রহমান, ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার ১৪ নং আড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে, বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাঈদ আনসারী বিপ্লবের ৫ বছরের সার্বিক উন্নয়নের একটি ভিডিও চিত্র প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরে লৌকা মর্কায় ভোট চেয়ে, জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের পথসভা অনুষ্ঠিত হয়েছে।
(২৩ শে নভেম্বর- ২০২১) মঙ্গলবার সন্ধ্যায় বড়গাংদিয়া, হাবলু মোল্লা চত্বরে, আড়ীয়া ইউনিয়ন এর চেয়ারম্যান প্রার্থী সাঈদ আনছারী বিপ্লব-র নৌকা প্রতীকে ভোট চেয়ে পথ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ আসনের (সাবেক সংসদ সদস্য) ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি: আলহাজ্ব রেজাউল হক চৌধুরী।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া শহর আওয়ামিলীগের সাধারন সম্পাদক ও কুষ্টিয়া উপজেলার চেয়ারম্যান: আতাউর রহমান আতা, কুষ্টিয়া ১ আসনের সংসদ সদস্য আঃ কঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্  এমপির প্রতিনিধি ও উপজেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি: টিপু নেওয়াজ, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক: এড্যাঃ শরিফ উদ্দিন রিমন, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান: এড্যাঃ এজাজ আহম্মেদ মামুন, এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ ও যুবলীগ এর নেতাকর্মীরাসহ স্থানীয় নেতৃবৃন্দরা।
এ আলোচনা সভায় কুষ্টিয়া জেলা কৃষক লীগের সাবেক সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও নবগঠিত আড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দিন এর সভাপতিত্বে, বক্তারা বলেন যারা বাংলাদেশ আওয়ামীলীগ কে ভালোবাসেন তারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
যারা আমি সহ আমার সকল নেতাকর্মীদের কে ভালোবাসেন, যারা আমাদের নেতা মাহবুব-উল আলম হানিফ কে ভালোবাসেন আমি তাদেরকে অনুরোধ করব ২৮ তারিখের নির্বাচনে সাঈদ আনসারী বিপ্লবকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
আমি স্পষ্ট ভাষায় আরো বলে দিতে চাই, যারা ভোট দিবেন না তারা কেউ ভোটকেন্দ্রে যাবেন না আর যারা ভোট দেবেন, ওপেন ভোট দিতে হবে শুধু মেম্বারে ভোট দিবেন  গোপনে কেউ বাধা দিতে আসবেনা। নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রধান অতিথি (সাবেক সংসদ সদস্য) ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি: আলহাজ্ব রেজাউল হক চৌধুরী,  পথ সভায় এসব কথা বলেন।
দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও আড়ীয়া ইউনিয়নের নৌকার কান্ডারী সাঈদ আনসারী বিপ্লব, ২৮ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ