1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট। আগামী ২ বছরের মধ্যে পৃথিবী হবে ডাটা নির্ভর : টেলিযোগাযোগ মন্ত্রী। নাগরপুরে ভোক্তা অধিকারের অভিযানে ৪৭৫২ লিটার তেল জব্দ ও ন্যায্য মূল্যে তেল বিক্রির নির্দেশ মণিরামপুরে মাদ্রাসার নির্মাণাধিন ৪তলা ভবনের ছাদ থেকে কাঠ পড়ে শিক্ষার্থী আহত সরকারকে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করা উচিত, বিএনপি চেয়ারপার্সন উপদেষ্টা মিনু রাজশাহীর পবায় সড়ক দুর্ঘটনায় ঝরে গেল তিনটি প্রাণ 

পটুয়াখালীতে কৌশলে ডাকাতি,পৃথক অভিযানে ৭ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা: পটুয়াখালীতে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতিকালে ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। অভিযানকালে পুলিশ একটি গ্রীল কাটার, ধারালো চাপাতি-ছুরি এবং ব্যবহৃত একটি মাহিন্দ্রা গাড়ী (রেজিঃ নং-বরিশাল থ-১১-১৫১২)জব্দ করেছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ। এছাড়াও পৃথক আরও দুটি ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার বরাদ দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুকিত হাসান খান জানায়-আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে একটি চক্র নানা পদ্ধতিতে মানুষের সম্পদ লুটতে লিপ্ত হয়েছে। তারই ধারাবাহিকতায় আটককৃতরা মাহিন্দ্রা গাড়ীর যাত্রী সেজে পটুয়াখালীর মির্জাগঞ্জের বাজারে অবস্থান নেয়।

বৃহ¯পতিবার গভীর রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভাঙ্গাতে ছিল। এসময় ডিবি ও টহল পুলিশের চোখে তালা ভাঙ্গার দৃশ্য পরলে তারা আটক করে। পরে তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত নানা সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন-ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বড়কাই বার্তা গ্রামের মৃত ছোমেদ হাওলাদারের ছেলে নুর আলম (৪৫), একই জেলার নলছিটি উপজেলার হদুয়া গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মোঃ রাজিব (২৫), পটুয়াখালী সদর উপজেলার পুকুরঝনা গ্রামের মুজাম্মেল হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার (২৩), গলাচিপা উপজেলার নলুয়াবাগী গ্রামের মৃত খোকন হাওলাদারের ছেলে সজীব (২২) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার দেইলভোগ গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে শাহজাদা ওরফে আকাশ(২২)।

এদিকে অপর একটি অভিযানে ৬ ডাকাতির মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী রাঙ্গাবালী উপজেলার চরলতা গ্রামের ইসমাইল মুন্সির ছেলে মোঃ কালাম মুন্সি(৩৮) জেলা শহরের বসাকবাজার থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। একই সাথে মির্জাগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া থেকে সন্দেহ জনক কামাল মুন্সি(৪৮) কে আ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ