1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়া দৌলতপুরে এল.জি.এস.পি-র রাস্তার কাজে অনিয়ম কুষ্টিয়া দৌলতপুরে, অ্যানথ্রাক্স রোগে আক্রান্ত ৫ জন রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত

পটুয়াখালীতে কৌশলে ডাকাতি,পৃথক অভিযানে ৭ জন গ্রেফতার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা: পটুয়াখালীতে মাহিন্দ্রার যাত্রী সেজে ডাকাতিকালে ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। অভিযানকালে পুলিশ একটি গ্রীল কাটার, ধারালো চাপাতি-ছুরি এবং ব্যবহৃত একটি মাহিন্দ্রা গাড়ী (রেজিঃ নং-বরিশাল থ-১১-১৫১২)জব্দ করেছে। আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ। এছাড়াও পৃথক আরও দুটি ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

ঘটনার বরাদ দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মুকিত হাসান খান জানায়-আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে একটি চক্র নানা পদ্ধতিতে মানুষের সম্পদ লুটতে লিপ্ত হয়েছে। তারই ধারাবাহিকতায় আটককৃতরা মাহিন্দ্রা গাড়ীর যাত্রী সেজে পটুয়াখালীর মির্জাগঞ্জের বাজারে অবস্থান নেয়।

বৃহ¯পতিবার গভীর রাতে একটি ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভাঙ্গাতে ছিল। এসময় ডিবি ও টহল পুলিশের চোখে তালা ভাঙ্গার দৃশ্য পরলে তারা আটক করে। পরে তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত নানা সরঞ্জাম উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন-ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বড়কাই বার্তা গ্রামের মৃত ছোমেদ হাওলাদারের ছেলে নুর আলম (৪৫), একই জেলার নলছিটি উপজেলার হদুয়া গ্রামের সেলিম হাওলাদারের ছেলে মোঃ রাজিব (২৫), পটুয়াখালী সদর উপজেলার পুকুরঝনা গ্রামের মুজাম্মেল হাওলাদারের ছেলে নিজাম হাওলাদার (২৩), গলাচিপা উপজেলার নলুয়াবাগী গ্রামের মৃত খোকন হাওলাদারের ছেলে সজীব (২২) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার দেইলভোগ গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে শাহজাদা ওরফে আকাশ(২২)।

এদিকে অপর একটি অভিযানে ৬ ডাকাতির মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী রাঙ্গাবালী উপজেলার চরলতা গ্রামের ইসমাইল মুন্সির ছেলে মোঃ কালাম মুন্সি(৩৮) জেলা শহরের বসাকবাজার থেকে গ্রেফতার করে ডিবি পুলিশ। একই সাথে মির্জাগঞ্জ উপজেলার চালিতাবুনিয়া থেকে সন্দেহ জনক কামাল মুন্সি(৪৮) কে আ

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ