1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

পটুয়াখালীর দশমিনায় একটি মেছো বাঘ আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২

মোঃবেল্লাল হোসেন,দশমিনা (পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় একটি মেছো বাঘের শাবক আটক করেছেন ইউপি চেয়ারম্যানসহ এলাকার লোকজন। বুধবার বিকালে উপজেলার বহরমপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার পাতাবন থেকে বাঘটি দৌড়ানি দিয়ে আটক করা হয়। পরে বাঘটিকে স্থানীয় বাজারে নিয়ে গেলে উৎসুক জনতা বাঘটিকে দেখতে ভির করেন।

স্থানীয় বাসিন্দা দিপু এ প্রতিনিধিকে জানান, উপজেলার বহরমপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের খালপাড় এলাকার পাতাবন এলাকায় প্রায় ১৫-১৬ টি বাচ্চা নিয়ে একটি মেছো বাঘ অনেক দিন বসবাস করছিল। পরে ইউনিয়নের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহাগ এবং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য সাকিবসহ ১০-১২ জন বাঘের শাবককে দৌড়ানি দিয়ে একটি গর্তের আটক করেন। আটক বাঘটিকে স্থানীয় আদমপুর বাজারে রাখা হলে বাঘটিকে দেখতে উৎসুক জনতা ভির করেন।

এ বিষয় উপজেলা বন কর্মকর্তা অমিতাভ বসু বলেন, বন বিভাগে লোকজন ঘটনাস্থলে গিয়েছেন। বাঘটিকে উদ্ধার করে অবমুক্ত করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ