1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১

প্রতিনিধি দশমিনা (পটুয়াখালী): পটুয়াখালী দশমিনা উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির লইন ম্যান মইন এর বিরুদ্ধে ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে জান যায়, মইন দীর্ঘ ২ মাস পর্যন্ত উপজেলার আরোজবেগী গ্রামের মোঃ জহির ফকিরের স্ত্রীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দিয়ে অসছিলো।

জহির ফকির জানান, আমি কর্মের জন্য বিভিন্ন স্থানে থাকি আমার স্ত্রীকে
বিভিন্ন সময় মোবাইল ফোনে বিরক্ত করে এবং কুরূচী/ অশ্লানীন কথা বলে মইন । আমকে আমার স্ত্রী বললে আমি ২৭ জুলাই বিকেল ৫টার সময় উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ এর সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবুল কালাম আযাদ সাহেবকে মইনের করুচীপূর্ন কথার রেকডিং শুনিয়ে অভিযোগ করি এবং তিনি শুনে ব্যবস্থা প্রহনের আস্বাস প্রদান করেন।

উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবুল কালাম আযাদ বলেন, আমি জহির এর কাছ থেকে লাইন ম্যান মইন এর কন্ঠে ওডিও রেকডিং এর মাধ্যমে শুনে তাৎক্ষনিক উপরস্থ কর্মকর্তা মহোদয়কে জানিয়েছি এবং তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গহন করা হবে বলে নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ