1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

পটুয়াখালী ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ জুলাই, ২০২১

প্রতিনিধি দশমিনা (পটুয়াখালী): পটুয়াখালী দশমিনা উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির লইন ম্যান মইন এর বিরুদ্ধে ২ সন্তানের জননীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দেয়ায় অভিযোগ উঠেছে। স্থানীয় সূত্রে জান যায়, মইন দীর্ঘ ২ মাস পর্যন্ত উপজেলার আরোজবেগী গ্রামের মোঃ জহির ফকিরের স্ত্রীকে মোবাইল ফোনে বিরক্ত ও কু-প্রস্তাব দিয়ে অসছিলো।

জহির ফকির জানান, আমি কর্মের জন্য বিভিন্ন স্থানে থাকি আমার স্ত্রীকে
বিভিন্ন সময় মোবাইল ফোনে বিরক্ত করে এবং কুরূচী/ অশ্লানীন কথা বলে মইন । আমকে আমার স্ত্রী বললে আমি ২৭ জুলাই বিকেল ৫টার সময় উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ এর সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবুল কালাম আযাদ সাহেবকে মইনের করুচীপূর্ন কথার রেকডিং শুনিয়ে অভিযোগ করি এবং তিনি শুনে ব্যবস্থা প্রহনের আস্বাস প্রদান করেন।

উপজেলা সাব-জোনাল অফিস পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার মোঃ আবুল কালাম আযাদ বলেন, আমি জহির এর কাছ থেকে লাইন ম্যান মইন এর কন্ঠে ওডিও রেকডিং এর মাধ্যমে শুনে তাৎক্ষনিক উপরস্থ কর্মকর্তা মহোদয়কে জানিয়েছি এবং তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গহন করা হবে বলে নির্দেশ দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ