1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভেড়ামারায় পদ্মা নদীতে অজ্ঞাত মরদেহ উদ্ধার নোয়াখালীতে সাংবাদিক অনু’র মুক্তির দাবিতে বিএমএসএস এর মানববন্ধন। টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের ছাপানো অনুলিপি বিতরণ। দশমিনায় অবৈধ স্থাপনা উচ্ছেদ আভিযান টাঙ্গাইলের শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর। কুষ্টিয়ার ভেড়ামারায় সরকারি লীজকূত চন্দনা নদীর জলমহল অবৈধ ভাবে দখলের প্রতিবাদে সংবাদ সম্মেলন দৌলতপুরে শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটি গঠন দশমিনায়  শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে  শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান ও  শিক্ষক  শিক্ষার্থীদের মাঝে সন্মননা ক্রেস্ট বিতরন সালথায় সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে র‌্যালি  অনুভবে_খুঁজে_ফেরা

পদ্মা নদী থেকে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদী থেকে মিরাজুল ইসলাম মিরাজ (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পার্শ্ববর্তী  ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নের মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে। আজ সোমবার দুপুরে দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের কোলদিয়াড় ইটভাটার নিকট পদ্মা নদীতে ওই যুবকের লাশ ভাষতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পুলিশ ও স্থানীয়রা জানায়, কোলদিয়াড় গ্রামের ইটভাটার নিকট পদ্মা নদীর কিনারে একটি লাশ ভাষতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে তার লাশ উদ্ধার করে নিশ্চিত হয় সে মির্জাপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মিরাজ। দু’দিন ধরে সে নিখোঁজ ছিল।
মরিচা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলমগীর জানান, পদ্মা নদীতে জিন্সের প্যান্ট ও সার্ট পরা এক যুবকের লাশ ভাষতে দেখে পুলিশকে জানানো হয়।

পরে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুর ২টার দিকে তার লাশ উদ্ধার করে। দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, পদ্মা নদীতে এক যুবকের লাশ ভাষছে এমন খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ