1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে নাগরপুর উপজেলা আ.লীগের বিশেষ শুভেচ্ছা বাণী। - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:

পবিত্র ঈদুল আযহা উদযাপন উপলক্ষে নাগরপুর উপজেলা আ.লীগের বিশেষ শুভেচ্ছা বাণী।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ জুলাই, ২০২২
কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার:  আজ ১০ ই জুলাই ২০২২ রোজ রবিবার । মুসলমান ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা।
ত্যাগের মহিমায় আল্লাহ তাআলার নির্ধারিত হালাল পশু কোরবানির মাধ্যমে এই ঈদুল আযহার গুরুত্ব ও তাৎপর্য ফুটে ওঠে।
 তাই যথাযোগ্য মর্যাদায় ও ভাবগাম্ভীর্যের মাধ্যমে সারা বিশ্বের ন্যায় টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলায় পবিত্র ঈদুল আযহা উদযাপিত হচ্ছে।
 এই পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক পৃথক পৃথক বাণী দিয়েছেন।
 বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সফল সভাপতি, মেধাবী ব্যক্তিত্ব, নাগরপুর উপজেলার আওয়ামী কর্মীদের শেষ আশ্রয়স্থল, বাংলাদেশ জুট গুডস এসোসিয়েশনের সম্মানিত সাবেক সফল সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিপাহসালার অন্যতম বিশ্বস্ত সৈনিক, বিশিষ্ট শিক্ষা অনুরাগী, আগামী জাতীয় সংসদ নির্বাচনের টাঙ্গাইল -৬ নাগরপুর দেলদুয়ারে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী, নাগরপুর দেলদুয়ারের গণমানুষের নেতা, জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়াম তাঁর মূল্যবান বাণীতে উল্লেখ করেন, “আজ পবিত্র ঈদুল আযহা। অত্যন্ত ভাবগাম্ভীর্য ও মর্যাদার সাথে সারা দেশের ন‍্যায় নাগরপুর উপজেলায়ও পবিত্র ঈদুল আযহা উদযাপন করছি।  আমি আমার সমগ্র টাঙ্গাইল-৬ নাগরপুর দেলদুয়ারের সকল জনগণ সহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে আমি আমার নাগরপুর উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ভাতৃপ্রতিম সকল সহযোগী সংগঠনের সকল স্তরের নেতৃবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।  সকলকে ঐক্যবদ্ধ থেকে আগামী দিনে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে, কাঁধে কাঁধ মিলিয়ে, যার যার অবস্থান থেকে কাজ করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”
এরপর পৃথক এক বাণীতে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাগরপুর উপজেলা শাখার সাবেক আহবায়ক, রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব, অনাবর্ষী বক্তা, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের পর নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের তথা নৌকা মার্কার মনোনীত প্রথম নির্বাচিত তিন তিন বারের সফল চেয়ারম্যান, অসহায় নিপীড়িত মানুষের শেষ আশ্রয়স্থল, জননেতা মো: কুদরত আলী বলেন, ” আমি সমগ্র দেশবাসী সহ নাগরপুর উপজেলার সকল জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সেই সাথে নাগরপুর উপজেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, শ্রমিকলীগ সহ সকল ভাতৃপ্রতিম সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। আর নাগরপুরে বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সভাপতি জননেতা আলহাজ্ব জাকিরুল ইসলাম উইলিয়ামের নেতৃত্বে আমরা সকলে ঐক্যবদ্ধ রয়েছি এবং আগামী দিনেও আমরা সকলে ঐক্যবদ্ধভাবে যার যার অবস্থান থেকে কাজ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসি ঘোষিত সকল উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণ করব এবং নাগরপুর উপজেলাকে বাংলাদেশের মধ্যে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ। সকলকে আবারও বাংলাদেশ আওয়ামীলীগ নাগরপুর উপজেলা শাখার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।সকলকে ধন্যবাদ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ