1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

পৃথক অভিযানে দশমিনায় সাড়ে তিন কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জুলাই, ২০২২
মোঃবেল্লাল হোসেন
দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি।
পটুয়াখালীর দশমিনায় পৃথক দু’টি অভিযান চালিয়ে সাড়ে তিন কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো জেলার গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরের মৃত আবুল বাশারের ছেলে রাকিব দেওয়ান (২৫), আকব্বর হাওলাদারের ছেলে জুয়েল (২৪), চান মিয়ার ছেলে ইমরান (২০) এবং দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর গ্রামের খালেক মোল্লার ছেলে কলিম ওরফে এমদাদ(২০) ও বাঁশবাড়ীয়া ইউনিয়নের উত্তর চরহোসনাবাদ গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে হুমায়ুন কবির (২৫)।
জানা যায়, শনিবার ভোর রাত সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দশমিনা থানার এসআই নুর হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দশমিনা হাজীরহাট লঞ্চঘাটে ভীড়ানো ঢাকা থেকে পায়রা বন্দরগামী এমভি জাহিদ-৮ লঞ্চের তৃতীয় তলায় ০২ নং কেবিনে অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী রাকিব, জুয়েল, ইমরান ও কলিমকে গ্রেফতার করে।
এদিকে, শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মমিনুল ইসলাম ও এএসআই শহিদুল আলম সঙ্গীয় ফোর্সসহ উপজেলা শহরের চরহোসনাবাদ  এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজা ক্রয়বিক্রয় কালে ৫ শত গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী হুমায়ুনকে গ্রেফতার করে।
দশমিনা থানার অফিসার ইনচার্জ মো. মেহেদী হাসান জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ