1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১২ পূর্বাহ্ন
শিরোনাম:

পৌর মেয়র পদে মতবিনিময় সভা নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

কুষ্টিয়া: সৎ যোগ্য ও বলিষ্ঠ নেতৃত্বে মানুষের ভালবাসায় সিক্ত হয়ে কুষ্টিয়া আওয়ামী লীগ সেক্রেটারি আসগর আলী একদিন আরো বড় পরিসরে নেতৃত্ব দেবে এই প্রত্যাশা এলাকাবাসীর আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচন সামনে রেখে কুষ্টিয়া শহর নং দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সুযোগ্য সেক্রেটারিও বর্তমান এলাকায় ব্যাপক পরিসরে তার আগামী নির্বাচন উপলক্ষে প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

আজ বিকাল ৪ ঘটিকায় থানাপাড়া বীর মুক্তিযোদ্ধা আসগার আলী স্থানীয় শ্রদ্ধা ভাজন ব্যক্তিত্ব বিশিষ্ট সমাজসেবক সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্বাচনী প্রচারণা সভা করেন বর্তমান কাউন্সিলর ও এ সময় বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক কুষ্টিয়া আওয়ামী লীগের মহিলা নেতৃবৃন্দ আকলিমা খাতুন ও মুন্নি খাতুন প্রেসক্লাব কেপিসি নেতৃবৃন্দ।

ইউনাইটেড প্রেসক্লাবের সমাজ কল্যাণ সম্পাদক সহ স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এ সময় বক্তারা বলেন বীর মুক্তিযোদ্ধা আজগর আলী দল-মত নির্বিশেষে ওয়ার্ডবাসীর উন্নয়নে ব্যাপক সুনাম অর্জন করেছে যা এলাকার মানুষের ভালোবাসা এবং সকল নির্বাচনী প্রচারণা সভায় উপস্থিতি তা ইতিমধ্যে প্রমাণ করেছে। নিজের উন্নয়ন নয় সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী ও অবকাঠামোগত উন্নয়নে ভূমিকা রাখায় এলাকাবাসীসহ কুষ্টিয়া জেলার সকল মানুষের কাছে আজ প্রশংসার পাত্র হয়ে উঠেছে এই ধারা অব্যাহত রাখলে আগামী দিনে বীর মুক্তিযোদ্ধা আজগার আলী আরও বড় পরিসরে নেতৃত্ব দিতে পারবে বলে আমরা এলাকাবাসী স্বপ্ন দেখি।

আশাকরি আগামী দিনে আজগার আলী মানুষের ভালোবাসা অর্জনে অতীতের ন্যায় ভবিষ্যতেও তার এই সুনাম অক্ষুন্ন রাখতে মানুষের ভালোবাসা অর্জন করে যাবে। এসময় আজগর আলী সকলের উদ্দেশ্যে বলেন, বিগত দিনগুলো আমি আপনাদের ভালোবাসা ও সহযোগিতা পেয়েছি আমি আমার জায়গা থেকে যতদূর সম্ভব আপনাদের মাঝে মেশার চেষ্টা করেছি, আপনারা আমাকে সাদরে গ্রহণ করেছেন ভালোবাসা দিয়েছেন যা আমি কখনো ভুলব না। আগামীতে আপনাদের ভালোবাসা অব্যাহত থাকলে আমি আপনাদের সাথে নিয়ে এলাকা একটি মডেল কুষ্টিয়া এ পরিনত করব।

কুষ্টিয়া পৌরসভা ও আমার ব্যক্তিগত অর্থায়নে এলাকায় যথেষ্ট উন্নয়ন করার চেষ্টা করেছি আপনারা যদি আগামীতে আমাকে পুনরায় ভালোবাসা ও সমর্থন দিয়ে যদি মেয়র পদে নির্বাচিত করেন তাহলে আপনাদের চাওয়া-পাওয়া পূরণ করতে যা যা করার আমি করার চেষ্টা করব এবং কুষ্টিয়ার উন্নয়নের রূপকার জননেতা মাহবুব-উল-আলম হানিফ এমপি র অত্যন্ত আস্থাভাজন ও বিশ্বস্ত ব্যক্তি হয়ে তার দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে এই কুষ্টিয়া পৌর এলাকা শুধু নয় আশেপাশের মানুষের সামাজিক ও পারিবারিক উন্নয়নে ভূমিকা রাখার চেষ্টা করব। সেই সাথে এই ওয়ার্ড থেকে মাদক নামক সামাজিক ব্যাধি ও বেকারত্ব দূরীকরণে এলাকাবাসীকে নিয়ে একটি সুষ্ঠু সুন্দর পরিকল্পনা গ্রহণ করব।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ