1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরের দলিল ও কাগজপত্র হস্তান্তর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরের দলিল ও কাগজপত্র হস্তান্তর
প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরের দলিল ও কাগজপত্র হস্তান্তর।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ: “আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” এ শ্লোগানকে সামনে নিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বাংলাদেশের সবকটি জেলায় উন্নয়নের জোয়ার উঠেছে।

এরই ধারাবাহিকতায় মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য ময়মনসিংহ সদর উপজেলার ৫নং সিরতা ইউনিয়ন, ৪নং পরাণগঞ্জ ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের নির্মিত ঘরের দলিল ও আনুষঙ্গিক কাগজপত্র গৃহহীন, ভূমিহীন ও দরিদ্র মানুষের মাঝে হস্তান্তর করা হয়।

জানা গেছে, সিরতা ও পরানগঞ্জ ইউনিয়নের গৃহহীন, ভূমিহীন ও দরিদ্র মানুষের মাঝে আশ্রয়ণ প্রকল্পের নির্মিত ঘরের দলিল ও আনুষঙ্গিক কাগজপত্র তুলে দিলেন, ময়মনসিংহ সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন, ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ সাইফুল ইসলাম ও সিরতা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবু সাঈদ।

এ সময় সিরতা ইউনিয়নের আনন্দীপুর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফয়জুর রহমান ফজলু, চর ভবানী পুর ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শাহ আলম বাদশা, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবুল বাশার বাদশা, চর ঈশ্বরদিয়া ইউনিয়নের বরবিলা ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম, সিরতা ইউনিয়নের ছাত্রলীগের নেতা মাসুদ রানা বিজয়, বুলবুল আহমেদ ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ