1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:০৬ অপরাহ্ন

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার বোন, শাহজাদা এমপির মায়ের দাফন সম্পন্ন।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি: প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদার মা ও পটুয়াখালী-৩ আসনের এমপি (দশমিনা-গলাচিপা) এসএম শাহজাদার মা মিসেস ছকিনা খানম (৬৩) মারা গেছেন।

গত ৮ জানুয়ারি শনিবার দুপুর দেড়টার দিকে তিনি ঢাকার ইউনাইটেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে লিভার রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শনিবার বিকালে ঢাকার ন্যাম ভবনে ও রোববার বেলা ১১টায় দশমিনা উপজেলার বেতাগী-সানকিপুর ইউনিয়নের সিকদারিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা, মরহুমার বড় ভাই মোঃ আবু তাহের, পটুয়াখালী জেলা প্রশাসক মোঃকামাল হোসেন, পটুয়াখালী পুলিশ সুপার মোঃশহিদুল্লাহ, পটুয়াকালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর,সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা বিপি মান্নান, সাংগঠনিক সম্পাদক ও বাউফল উপজেলার পৌরসভার মেয়র জুয়েল আমিন, পৌরমেয়র গলাচিপা, গলাচিপা উপজেলার চেয়ারম্যান , দশমিনা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল আজিজ,সধারন সম্পাদক ইকবাল মাহমুদ লিটন, দশমিনা-গলাচিপা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গন, পটুয়াখালী,দশমিনা,গলাচিপার সংবাদকর্মীসহ আলেম ও ওলামা গন।

জানাজা নমাজ শেষে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন, দশমিনা-গালাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ৯ জানুয়ারি রবিবার দুপুর ১২ টায় জানাজা নামাজ শেষে মরহুমাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। ছকিনা খানমের মৃত্যুতে গলাচিপা-দশমিনা আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া বহমান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ