1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে এক বিশাল ইফতার পার্টি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
কাজি মোস্তফা রুমি,: আজ বাইশে এপ্রিল ২০ শে রমজান। বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে এক বিরাট দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ প্রজন্মের অহংকার বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সভাপতি জনাব জাকিরুল ইসলাম উইলিয়াম।
 দোয়া মাহফিলের পূর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উক্ত আলোচনা সভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার বিপ্লবী সংগ্রামী সাধারণ সম্পাদক তরুন প্রজন্মের অহংকার রাজপথ থেকে বিকশিত নেতৃত্ব অনলবর্ষী বক্তা বিএনপি-জামাত জোট সরকারের সময় বারবার নির্যাতিত জননন্দিত নেতা নাগরপুর সদর ইউনিয়ন থেকে বারবার আওয়ামী লীগ থেকে নির্বাচিত সফল চেয়ারম্যান জননেতা জনাব কুদরত আলী ভাই।
দোয়া ও ইফতার মাহফিলে বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার সকল নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
 উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য জনাব আলহাজ্ব খোরশেদ আলম বাবুল, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি কাজী আনিসুল হক বুলবুল ও সহযোগী সংগঠনের স্থানীয় ও উপজেলা নেতৃবৃন্দ।
উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠানে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি সর্বকালের সর্বশ্রেষ্ঠ নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত সকল সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য এবং দেশের সকল মানুষের জন্য দোয়া করা হয়।
অনুষ্ঠান শেষে বাংলাদেশ আওয়ামী লীগ নাগরপুর উপজেলা শাখার সংগ্রামী সভাপতি জনাব জাকিরুল ইসলাম উইলিয়াম এবং উক্ত অনুষ্ঠানের সম্মানিত সঞ্চালক নাগরপুর সদর ইউনিয়নের বারবার নির্বাচিত সফল চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ কুদরত আলী অনুষ্ঠানে উপস্থিত সকলকে অসংখ্য ধন্যবাদ এবং অগ্রিম ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ