1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:০০ অপরাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপে পটুয়াখালী জেলা পুলিশ দল চ্যাম্পিয়ন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহা: আজ ৫ অক্টোবর মঙ্গলবার বিকাল ৪টায় পটুয়াখালী পুলিশ লাইন্স মাঠে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ ( আইজিপি কাপ) টুর্ণামেন্ট -২০২১ এর চূড়ান্ত প্রতিযোগিতায় পটুয়াখালী জেলা পুলিশ দল ২- ০ গোলে বরিশালের রিজার্ভ রেঞ্জ ফোর্স (আরআরএফ) দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

খেলার প্রথম হাফে ১টি এবং দ্বিতীয় হাফে ১টি করে মোট ২টি গোল করে পটুয়াখালী জেলা পুলিশ দলের তরিকুল ও সুপ্ত। এ চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয় ও রানার্সাপ দলের হাতে ট্রুপি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি এসএম আক্তারুজ্জামান।

পটুয়খালীর পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ পিপিএম এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোঃ মাহফুজুর রহমানের উপস্থাপনায় বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ(আইজিপি কাপ) চূড়ান্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা প্রশাসক মোহম্মদ কামাল হোসেন, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন, পুলিশ সুপার (পিবিআই) মোঃ কামরুজ্জামান, কমানডেন্ট মোঃ হারুন অর রশিদ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সাধারন সম্পাদক জালাল আহমেদ।

খেলায় রেফারী ছিলেন রেজাউল করিম। ধারা বিবরনীতে ছিলেন তইচ এম সোহাগ। পটুয়াখালী জেলা পুলিশ দলের খেলোয়াররা হলেন, বশির, তরিকুল, ইব্রাহিম, সুপ্ত, শফিক, আরিফ, আল আমিন, মাহরুফ, মেহেদী, বিপ্লব, শাকিল, রাজিব, কামরুল, লিমন, খালিদ, সুজন, মামুন ও তানভীর। আরআরএফ বরিশাল দলের খেলোয়ার ছিলেন, রুবেল চন্দ্র রিয়াজ, পারভেজ, সিরাজ, রাব্বি, মসুম, আমিনুল, অনিক, রাজু, মিরাজ, মোস্তফা, রাসেল, বেল্লাল, সৌরভ, মাসুম ও সুজন।

উল্লেখ্য, এ প্রতিযোগিতায় বরিশাল রেঞ্জের পটুয়াখালী, বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুর, ভোলা ও আরআরএফ বরিশাল অংশগ্রহন করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ