1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

বাউফল-লোহালিয়া সড়কে মোটরসাইকেল দূর্ঘটনায় ০২জন নিহত।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২

 

মাসুদ রানা, বাউফল প্রতিনিধিঃ পটুয়াখালীর লোহালিয়া এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় বাউফলে বিএনপির দুই নেতা নিহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় লোহালিয়া খেয়া ঘাটের পূর্বপার্শ্বে দাখিল মাদ্রাসা সংলগ্ন সড়কে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। নিহতরা হলেন বাউফলের কালিশুরী ইউনিয়নের পোণাহুড়া গ্রামের সেকান্দার সর্দারের ছেলে এলমাস সর্দার (৩৮) ও সূর্যমণি ইউনিয়নের নুরাইনপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে ইলিয়াস বাবলু (৪৫)।

এলমাস কালিশুরী ইউনিয়ন যুবদদের সদস্য এবং ইলিয়াস বাবলু উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক বলে নিশ্চিত করেছেন বাউফল উপজেলা বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক প্রভাষক মাসুদুর রহমান।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিকালে এলমাস ও বাবলু বাউফল থেকে মোটরসাইকেলযোগে পটুয়াখালী শহরে যাচ্ছিলেন। ঘটনাস্থলে অপরদিক থেকে আসা একটি অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তারা ছিটকে পড়ে যান। দ্রুত স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, পটুয়াখালী সদর থানার সঙ্গে যোগাযোগ করে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ