1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে কিশোর- কিশোরী ক্লাবে সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত দৌলতপুরে আশিটি মেহগনি গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা লক্ষ্মীপুর রায়পুরে হত্যা মামলায় পিতা-পুত্রের যাবজ্জীবন গৌরাঙ্গপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত ময়মনসিংহে জেলা পুলিশের উদ্যোগে করোনা সংক্রমণরোধে মাস্ক বিতরণ গাংনীতে আইডিয়াল ফাস্ট এইট ট্রেনিং সেন্টারের সনদ ও পুরস্কার বিতরণ রাসিক মেয়রের সুস্থ্যতা চেয়ে দোয়া মোনাজাত করেছেন রুয়েট কর্মচারী সমিতি দশমিনায় হলুদে হলুদে কৃষকে মাঠ দশমিনায় রাস্তাারপাশে ঝুঁকিপূর্ন মরা গাছ সরকার হারাচ্ছে রাজস্ব আদিবাসীদের উন্নয়নে আওয়ামীলীগ সরকারের বিকল্প নেই. এমপি ছলিম

বাঘায় উদ্দীপন এনজিও সূচলা প্রকল্পের ছাত্র-ছাত্রীদের উপবৃত্তির নগদ অর্থ প্রদান।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ মে, ২০২১

বাঘা প্রতিনিধি, রাজশাহী: রাজশাহীর বাঘা উপজেলায় উদ্দীপন এনজিও সংস্থার সূচলা প্রকল্পের আওতাধীন ছাত্র-ছাত্রী দের উপবৃত্তি স্বরুপ নগদ অর্থ প্রদান করা হয়েছে।সোমবার (১০মে) বিকেল ৩ ঘটিকায় উদ্দীপন বাঘা শাখা রাজশাহী অঞ্চল অফিসে এই অর্থ প্রদান অনুষ্ঠিত হয়।

উদ্দীপন সূচলা প্রকল্পের ঝুঁকিপূর্ণ কাজে নিযুক্ত দুঃস্থ শিশুদের শিক্ষা পুনর্বাসন কার্যক্রম আওতায় এই নগদ অর্থ প্রদান করা হয়েছে বলে জানা যায়।সূচলা প্রকল্পের আওতায় ৮ জন এতিম ও প্রতিবন্ধী শিশুদের প্রতিমাসে ৪শত করে জানুয়ারী হতে মে মাস পর্যন্ত মোট ৫ মাসের একত্রে ২ হাজার এবং নতুন পোশাক বাবদ ৮ শত নগদ টাকা শিশুদের মায়ের হাতে তুলে দেওয়া হয়।

সূচলা প্রকল্পের নগদ অর্থ গ্রহনকারী শিশুরা হলেন, আহমদপুর সঃপ্রঃবিঃ সাদিকা সরকার নদী ও মোসাঃ মায়া,বলরামপুর এলাকার মুন্নি আক্তার,নিশ্চিন্তপুরের শাহীন ইসলাম,কলিগ্রাম এর সৃষ্টি খাতুন,হিজলপল্লীর রুবাইয়া খাতুন,বাঘা সঃপ্রঃবিঃ এর জান্নাতি খাতুন, এবং মুর্শিদপুর এলাকার মোঃজিহাদ। উদ্দীপন এর সূচলা প্রকল্প হতে এই শিশুদের শিক্ষা উপকরণ কলম,স্কেল,কাটার,জ্যামিতি ও কলমবক্স উপহার দেওয়া হয়।

উক্ত অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,মোঃ আব্দুল আজিজ উদ্দীপন আঞ্চলিক অর্থ ব্যবস্থাপক, সহকারি অর্থ ব্যবস্থাপক বেলাল হোসেন, আরএমইএম মোঃ শামসুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক চেয়ারম্যান খন্দকার মনারুল ইসলাম মামুন,, মোস্তাফিজুর রহমান মুন্টু ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, রাজশাহী অঞ্চল বাঘা উপজেলা শাখা ব্যবস্থাপক আশরাফুল ইসলাম। প্রকল্পটির অর্থায়নে উদ্দীপনের অনুকুল ফাউন্ডেশন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ