1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ - dailynewsbangla
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:

বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ অক্টোবর, ২০২২
বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত বাজার সংলগ্ন মোনালিসা তানিয়ার মেহেগনী বাগান থেকে ছয়টি মেহেগনী গাছ চুরি করে কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গাছের মালিক গত শুক্রবার ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ করেন। শনিবার পুলিশ রুপাপাত বাজারের বাবলুর স’মিল থেকে গাছগুলি জব্দ করেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়,
মোনলিসা তানিয়া সহ তার পরিবার ঢাকায় থাকেন। এই সুযোগে শুক্রবার কদমী গ্রামের বাসিন্দা  ইউনুচ কাজী (৪৫) ও তার ছেলে দিদার কাজী (২২) তার বাগান থেকে ছয়টি মেহেগনী গাছ কেটে বাবলুর স’মিলে নিয়ে আসে। সে খবর পেয়ে ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ করেন। গাছগুলোর আনুমানিক মূল্য দুই লক্ষ ৫০ হাজার টাকা।
মোনলিসা তানিয়া বলেন, আমরা পরিবারের সকলেই ঢাকায় থাকি। এই সুযোগে ইউনুচ কাজী তার ছেলে দিদার কাজী আমার মেহেগনী বাগান থেকে ছয়টি মেহেগনী গাছ চুরি করে কেটে নিয়ে যায়। এ ছাড়া আমরা বাড়িতে আসলে বিভিন্ন হুমকি দামকি প্রদান করেন।
ইউনুচ কাজীর সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে তার বক্তব্য দেওয়া সম্ভব হলো না।
ডহরনগর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আজাদ হোসেন বলেন, গাছ কাটার বিষয়ে অভিযোগ পেয়েছি। গাছ গুলো মিল থেকে জব্দ করা হয়েছে। পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ